শুক্র. মে ৩, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) জেলা বিএনপির দলিয় কার্যালয়ে বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে ও সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলমের সঞ্চলনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসার ড. এবিএম ওবায়দুল ইসলাম।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি শেখ মুজিবুর রহমান, যুগ্ম আহবায়ক শেখ কামরুল ইসরাম গোরা, লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম, ব্যারিষ্টার শেখ জাকির হোসেন, আহবায়ক কমিটির সদস্য সৈয়দ নাসির আহরম্মদ মালেক, সরদার অলিউর রহমান পল্টু, ফরাজী মনিরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মো. হারুন আল রশীদ, সাধারন সম্পাদক মো: সুজন মোল্লা, জেলা শ্রমিক দলের সাবেক সভাপতি সরদার লিয়াকত আলী, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নেওয়াজ মো. গোলাম রসুল তরফদার , সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল প্রমুখ।
ইফতার মাহফিল জলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১৫ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। এসময় বিএনপি চেয়ারপারর্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *