রবি. এপ্রি ২৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি.

বাস ও ট্রাকের মুখোমুখি  সংঘর্ষে দুই চালক শিশুসহ নিহত-৩, আহত-৩ ,
বাগেরহাটের ফকিরহাটে বাস ও ট্রাকের মুখোমূখি সংঘর্ষে দুই চালক ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। রোববার সকাল আটটায় বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এই দূর্ঘটনা ঘটে। ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম ও পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় প্রশাসন ঈদের সময় গাড়ী চালকদের বেপরোয়া গতিতে গাড়ী না চালিয়ে নির্দিষ্ট গতি সীমার মধ্যে থেকে আইন মেনে গাড়ী চালানোর পরামর্শ দিয়েছে।
নিহতরা হলেন, বাগেরহাট শহরের খারদ্বার এলাকার রুস্তুম হাওলাদারের ছেলে ট্রাক চালক জালাল হাওলাদার (৩৫) এবং ফরিদপুরের আলফাডাঙা এলাকার শুকুর আলীর ছেলে বাস চালক আব্দুল্লাহ শেখ (৪০) এবং দশ মাসের শিশু আয়ান শেখ। আয়ান বাবা মাসুম শেখের কোলে বসে ছিল। তারা বাসে করে টাঙ্গাইলে ফিরছিলেন। বাড়ি টাঙ্গাইল জেলায়।
বাগেরহাটের মোল্লাহাট হাইওয়ে পুলিশের পরিদর্শক শেখ আবুল হাসান এই প্রতিবেদককে বলেন, রোববার সকাল আটটার দিকে বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই গাড়ীর চালক ঘটনাস্থলেই মারা যান। এসময় বাসে শিশু আয়ান ও তার বাবা মা গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে শিশু আয়ান চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছে। মুখোমূখি সংঘর্ষে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচেড়ে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের দেহ গাড়ী থেকে উদ্ধার করেছে। দুটি যানই বেপরোয়াগতিতে চলার কারনে এই দূর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করছি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম বলেন, দূর্ঘটনায় শিশুসহ তিনজনের প্রানহানির ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। ঈদের সময় আমাদের বাড়ি ফেরার তাড়া থাকে ঠিকই তবে তা জীবনের উর্দ্ধে নয়। তাই গাড়ী দ্রুত চালাবেন না। একটা মৃত্যু যেন একটি পরিবারের সারাজীবনের কান্নায় পরিণত না হয় সেদিকে সজাগ থাকবেন।ap

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *