বুধ. মে ১৫, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট শেখ রাসেলের  জন্মদিন উদযাপিত
‘‘শেখ রাসেল নির্মলতার প্রতীক-দুরন্ত প্রানবন্ত নির্ভীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় বাগেরহাটে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উদযাপিত হয়ছে।
সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক মোহাম্মদ অজিজুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খন্দকার মুহাম্মদ রেজাউল করিম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালা, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, সহকারী সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, বাগেরহাট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডাা (চলতি দায়িত্ব) মো: মাজাহারুল ইসলাম, বাগেরহাট প্রেসক্লাব সভাপতি নিহার রঞ্জন সাহা, বীর মুক্তিযোদ্বা আব্দুল হাকিম ,বাগেরহাট জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শেখ আসাদুর রহমান।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *