শুক্র. মে ৩, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাট প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা-২০২২ প্রেসক্লাবের সভাপতি নীহাররঞ্জন সাহার সভাপতিত্বে প্রেসক্লাব অডিটরিয়ামে শুক্রবার (৩০ডিসেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য এবং পূর্ববর্তী বছরের রেজুলেশন ও সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন সাধারন সম্পাদক আলহাজ্ব তালুকদার এ বাকী তালুকদার। পরে অর্থসম্পাদর মোল্লা মাসুদুল হক আয় ব্যায় বিবরণী পেশ এবং ২০২৩ সালের বাজেট প্রস্তাব পেশ করেন।
সাধারণ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রবীনতম সদস্য অধ্যাপক মোশারেফ হুসাইন, কামরু নাহার হাই, যুগ্ন সাধারন সম্পাদক আজমল হোসেন, সাবেক সভাপতি মোঃ আহসানুল করিম, আহাদ উদ্দিন হায়দার, সাংবাদিক নকিব সিরাজুল হক, ই্য়ামীন আলী, মোঃ শামসুর রহমান, সৈয়দ শওকত হোসেন, আবু সাঈদ, সোহেল রানা বাবুসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
এ সময়ে ক্লাবের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও ভবিষ্যৎ দিক নির্দেশনা নিয়ে সদস্যগণ আলোচনা করেন। সমাপনী বক্তব্যে সভাপতি সকলকে মিলে মিশে এক সঙ্গে প্রেসক্লাবকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।#

বাগেরহাট প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত,

বাগেরহাট প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা-২০২২ প্রেসক্লাবের সভাপতি নীহাররঞ্জন সাহার সভাপতিত্বে প্রেসক্লাব অডিটরিয়ামে শুক্রবার (৩০ডিসেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য এবং পূর্ববর্তী বছরের রেজুলেশন ও সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন সাধারন সম্পাদক আলহাজ্ব তালুকদার এ বাকী তালুকদার।

rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *