বুধ. মে ৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে ফকিরহাট উপজেলার লকপূরে ব্যক্তি মালিকানাধীন একটি অবৈধ গুদামে অভিযান চালিয়ে মজুদ করে রাখা ২০ হাজার মেট্রিকটন চাল জব্দ করেছে র‌্যাব- ৬। বৃহস্পতিবার(২ফেব্রæয়ারী) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ গুদামে থেকে মজুদকৃত বিপুল পরিমান চাল জব্দ করে প্রাথমিক ভাবে গুদামটি সীলগালা করে দেয়া হয়। অভিযানের শুরুতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বিপুল পরিমান চালের মজুদদার শুভাংসু কুমার চক্রবর্ত্তীসহ তার কর্মচারীরা পালিয়ে যায়।
র‌্যাব- ৬ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজার নেতৃত্বে র‌্যাবের অভিযানে বাগেরহাট জেলা প্রশাসনে নিবার্হী ম্যাজিস্ট্রেট রুবাইয়া বিনতে কাশেম, জেলা বিপানন কর্মকর্তা সুজান হোসেন খান, লে. আবুল কালাম আজাদসহ বিপুল সংখক র‌্যার সদস্যরা উপস্থিত ছিলেন।
ঘটনাস্থল থেকে র‌্যাব- ৬ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজা জানান, চালের বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি ও মূল্যবৃদ্ধি করে অধিক মুনাফা করতে একজন অসাধু ব্যবসায়ি অবৈধ মজুদ গড়ে তুলেছে এমন সংবাদের ভিত্তিতে বাগেরহাটে ফকিরহাট উপজেলার লকপূরে অভিযানে পরিচালনা করা হয়। এসময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বিপুল পরিমান চালের মজুদদার শুভাংসু কুমার চক্রবর্ত্তীসহ তার কর্মচারীরা পালিয়ে গেলে তার মালিকানাধীর ওই অবৈধ গুদামে মজুদ করে রাখা ২০ মেট্রিকটনের অধিক চাল দেখতে পাওয়া যায়। পরে বিপুল পরিমান ওই প্রাথমিক ভাবে চাল জব্দ করে গুদামটি সীলগালা করে দেয়া হয়। অবৈধ মজুদদার শুভাংসু কুমার চক্রবর্ত্তীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা। rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *