রবি. এপ্রি ২৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটে শীতের শুরুতেই বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভরশীল ক্ষুদ্র ঋণ দানকারী প্রতিষ্ঠান আশা’র নিজস্ব অর্থায়নে দরিদ্র, সুবিধা বঞ্চিত দরিদ্র ও দু:স্থ মানুষের মাঝে বিতরণের জন্য জেলা প্রশাসকের ত্রান তহবিলে ৪২০টি কম্বল হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার(০৫ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেনর হাতে এ কম্বল তুলে দেন আশার এডিএম মো: গোলাম কিবরিয়া ও ডিস্টিক্ট ম্যানেজার মো. ওলিয়ার রহমান। কম্বল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হাফিজ আল আসাদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম,আশার সিআরএম শেখ শাহাবুদ্দিন ইউসুফ, সি.বিএম অরুপ চন্দ্র রানা, ইয়াছিন নুর, শ্যামলেন্দু বাড়ৈ, এএসই মোঃ শাহআলম শেখসহ অন্যান্য কর্মকর্তারা।
প্রতি বছরের ন্যায় এ বছরও জেলা প্রশাসনের মাধ্যমে এ জেলার হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে বিতরণের লক্ষে এসব কম্বল হস্তান্তর করা হয়েছে বলে জানায় বেসরকারূী সংস্থা আশার কর্মকর্তারা।
আশার পক্ষ থেকে আশার ডিস্টিক্ট ম্যানেজার মো. ওলিয়ার রহমান জানান, আশার পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় বাগেরহাট জেলার অসহায় মানুষের জন্য আগামীতেও এ সহযোগীতা অব্যাহত থাকবে।rj

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *