মঙ্গল. মে ১৪, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ ,বৃক্ষরোপণ, এবং অন্ধ মানুষের মধ্যে সাদা ছড়ি বিতরণ করেন বাগেরহাট জেলা যুবলীগ।
জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন বলেন, আন্দোলন সংগ্রামে যুবলীগের গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে।
দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগ দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ, দুস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ এবং অন্ধ মানুষের মধ্যে সাদা ছড়ি বিতরণ করা হয়েছে। মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছি।
এছাড়া যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আজ বুধবার সকালে শহরের রেলরোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের শুভ সূচনা শুরু হয়।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিল শাহনেওয়াজ মোল্লা দোলন, ফারুক তালুকদার. পৌর যুবলীগের আহ্বায়ক শেখ হুমায়ুন কবির পলিসহ জেলা, পৌর ও সদর উপজেলা যুবলীগের নেতাকর্মী ও সমর্থকরা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *