বুধ. মে ১৫, ২০২৪

প্রিতিনিধি বাগেরহাটঃ

বাগেরহাট জেলার ৪টি উপজেলা ও ২টি পৌরসভার যুবদল ইউনিটের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেছে যৃবদলের কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় প্রতিনিধি দল। রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে পৌশহরে মেইন রোড( থানর মোড়) বিএনপির দলিয় কার্যালয়ে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায়
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সভাপতি আলী আকবর চুন্নু।বাগেরহাট জেলা যুবদলের সভাপতি মো. হারুন আল রশীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. সুজন মোল্লার পরিচালনায়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ সভাপতি মাহবুব হাসান পিয়ারু, কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন মোল্লা, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সাধারণ সম্পাদক আঃ জব্বার খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দীন ভূইয়া, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ সাংগঠনিক সম্পাদক শামীম কবিরসহ বাগেরহাট জেলা পৌর ও সদর উপজেলা যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, ত্যাগী ও সাহসী কর্মীদের মাধ্যমে উপজেলার সবক’টি ইউনিট যুবদলের কমিটি গঠন করা হবে। দুঃসময়ে যারা বিএনপি ছেড়ে আওয়ামী লীগের সাথে আতাত করে তাদেরকে দলে স্থান দেওয়া হবে না।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *