বৃহঃ. মে ২, ২০২৪

দর্শনীয় স্থানের তথ্য ও যোগাযোগের নাম্বার সম্বলিত,

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের দর্শনীয় স্থানের তথ্য ও যোগাযোগের নাম্বার সম্বলিত পর্যটন ডিরেক্টরি‘র উন্মোচন করা হয়েছে। রবিবার (২৩ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান এই ডিরেক্টরি‘র মোড়ক উন্মোচন করেন।
এসময়,বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল ইসলাম, অধ্যাপক বুলবুল কবির, বাগেরহাট পর্যটন ফোরামের সভাপতি ডা. মোশাররফ হোসেন, বাগেরহাট সদর উপজেলা আওয়মীলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান আকক্তারুজ্জামান বাচ্ছু,বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহাসহ বিভিন্ন শ্রেনি পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
বাগেরহাট পর্যটন ফোরামের সভাপতি ডা. মোশাররফ হোসেন পর্যটন ডিরেক্টরি‘র উন্মোচনের বিষয়টি নিশ্চিত করে জানান, ৪০ পৃষ্ঠার এই বইয়ে বাগেরহাটের বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ, খান জাহান আলী (রহ) এর মাজার-দীঘিসহ বিভিন্ন আবাসিক হোটেলের তথ্য, গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ও ব্যক্তিদের মুঠোফোন নাম্বার রয়েছে। এই বইয়ের মাধ্যমে জেলার বিভিন্ন দর্শনীয় স্থানে যাওয়া-আসার সহজ বর্ননা দেওয়া রয়েছে। এক কথায় বইটির মাধ্যমে দেশী-বিদেশীয় দর্শনার্থীরা জেলার পর্যটন স্পটগুলো সম্পর্কে জানতে পারবেন।

বাগেরহাটে পর্যটন ডিরেক্টরি‘র মোড়ক উন্মোচন

 rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *