সোম. এপ্রি ২৯, ২০২৪

দেশের প্রতি ভালোবাসারই বহিঃপ্রকাশ।
বাগেরহাট প্রতিনিধি
ফুটবল বিশ্বকাপে নিজ দলের প্রতি সমর্থন জানিয়ে অনেকেই বড় বড় পতাকা বানিয়ে ওড়ান। অনেকে আবার বাড়ীতে পছন্দের দলের পতাকার রং করার পাশাপাশি বর্ণাঢ্য আয়োজন করে খবরের শিরোনাম হন। তবে এবার বিশ্বকাপ ক্রিকেটে নিজ দেশের প্রতি ভালোবাসা ও বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি সমর্থন জানিয়েছে বাগেরহাটবাসী। লাল সবুজের জার্সি গায়ে, জাতীয় পতাকা হাতে ও ঢাক-ঢোল বাজিয়ে আনন্দ উল্লাস করে বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি সমর্থন জানান তারা। এ উপলক্ষ্যে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে বাগেরহাট শহররক্ষা বাঁধের রুপা চৌধুরী পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে বাগেরহাট জেলা ও পুলিশ প্রশাসনের পাশাপাশি বাগেরহাট জেলার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পার্কে এসে শেষ হয়। পরে ক্লোজআপ ওয়ান খ্যাত বিভিন্ন সঙ্গীত শিল্পী ও স্থানীয় সঙ্গীত শিল্পীদের নিয়ে কনসার্টের আয়োজন করা হয়।
বাংলাদেশ ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন বলেন, রাজু আমার ছোটবেলার বন্ধু। ছোটবেলা থেকেই ক্রিকেটের প্রতি রাজুর আগ্রহ ও ভালোবাসা দেখে আসচ্ছি। তাই রাজুর ডাকে সাড়া দিয়ে আজকের এই আয়োজনে অংশগ্রহণ করেছি। এখান থেকেই বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি আমার ভালোবাসা ও শুভেচ্ছা রইল। আশা করছি এবারের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দল তার সামর্থ অনুযায়ী ভালো খেলবে।
আয়োজক কর্তৃপক্ষ ব্যবসায়ী রাজু আহমেদ বলেন, ফুটবল বিশ্বকাপ আসলেই আমরা বিভিন্ন দেশের দলের প্রতি সমর্থন জানাই। এ নিয়ে আমাদের মাঝে উন্মাদনও কম দেখা যায় না। তবে নিজ দেশের প্রতি ভালোবাসা ও ক্রিকেট বিশ্বকাপে নিজ দলের প্রতিও আমাদের ভালোবাসা থাকা উচিত। সেই চিন্তাধারা থেকেই নিজ দেশের প্রতি ও ক্রিকেট দলের প্রতি সমর্থন ও ভালোবাসা জানিয়ে এই আয়োজন করা হয়। এতে বাগেরহাটের সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন। যা বাংলাদেশ ক্রিকেট টিমের প্রতি ও দেশের প্রতি ভালোবাসারই বহিঃপ্রকাশ। আশা করছি এবারের বিশ্বকাপে বাংলাদেশ দল ফাইনালে খেলবে এবং আমাদের জন্য বিশ্বকাপ ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ।##mn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *