শনি. মে ১৮, ২০২৪

বাগেরহাট অফিস ,
বাগেরহাটের ফকিরহাটে মো. আওয়াল শেখ (২৮) ও মো. সিরাজুল ইসলাম নিকারী (২৫) নামের দুই মাদক কারবারীকে ১ বছর বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী ও ধনপোতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন আটককৃতদের এই দন্ডাদেশ প্রদান করেন।
দন্ডাদেশপ্রাপ্ত মো. সিরাজুল ইসলাম নিকারী (২৫) ফকিরহাট উপজেলার চাকুলী গ্রামের নুরুল হক নিকারীর ছেলে এবং মো. আওয়াল শেখ (২৮) একই উপজেলার ধনপোতা এলাকার জাকারিয়া শেখের ছেলে।মো. সিরাজুল ইসলামের কাছ থেকে ৩০ গ্রাম ও মো. আওয়াল শেখের কাছ থেকে ৪০ গ্রাম গাজা উদ্ধার করে অভিযানকারীরা।
অভিযানের সময়,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ- পরিদর্শক মোঃ মোসাদ্দেক হোসেন, উপ-পরিদর্শক মোসাম্মত রাফিজা খাতুন ও ফকিরহাট থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।
ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন বলেন, মাদক কারবারের অপরাধে দুই যুবককে কারাদন্ড ও অর্থদন্ড দেওয়া হয়েছে।মাদক থেকে যুব সমাজকে রক্ষার জন্য এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। rb

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *