রবি. মে ৫, ২০২৪
জাকির হোসেন বাদশা মতলব উত্তর, 
 আগামী ১৭ জুলাই ছেংগারচর পৌরসভার নির্বাচনে আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আরিফ উল্লাহ সরকারকে বিজয়ী করতে হবে। আ’লীগের সর্বস্তরের নেতাকর্মী এক্যবদ্ধ হয়েছে। জনগনের প্রয়জোন নাগরিক সেবা ও উন্নয়ন। এসব সুযোগ সুবিধা পেতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আপনারা উন্নয়ন হাতছাড়া করবেন না। আরিফ উল্লাহকে যদি আপনারা নির্বাচিত করেন  তাহলে ছেংগারচর পৌরসভার কলাকান্দা  বউবাজারে   আমার নিজস্ব তহবিল থেকে পাবলিক টয়লেট নির্মাণ  করে
 দিবো। বুধবার ৫ জুলাই বিকেলে  পৌরসভার কলাকান্দা বহুমুখী বাজার সংলগ্ন মাঠে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর -২ আসনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান এসি মিজান এসব কথা বলেন। তিনি আরো বলেন ,
আপনারা জানেন, আরিফ উল্লাহ সরকার একজন শিক্ষিত, নম্র,ভদ্র,সৎ, ন্যায় নীতিবান লোক। তার পিতা মরহুম অলিউল্লাহ সরকার  ছেংগারচর আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তারই সুযোগ্য সন্তান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য ব্যাক্তিকেই নৌকা প্রতিক দিয়েছে। আপনারা সবাই নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর আস্তার প্রতিদান দিবেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো রাজনৈতিক কোন নেতা বাংলাদেশে নাই। ১৮ কোটি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
বক্তব্য দেন- আ’লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আ’লীগের উপকমিটির সাবেক সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার তার বক্তব্য বলেন, আপনাদের কাছে ভোট ভিক্ষা চাই। আমাকে  নৌকা মার্কায় একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি আপনাদের মনের আশা পূর্ন করার চেষ্টা করব  । আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রেই উন্নয়ন করবো ইনশাআল্লাহ।
৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শহিদ উল্লাহ সরকারের সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য দেন – উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি,ছেংগারচর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ শাহাদাত হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া, আ’লীগ নেতা রুহুল আমিন,কাউন্সিলর প্রার্থী মনির হোসেন ভূইয়া, ৩নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক হেলাল সরকার প্রমুখ। এছাড়াও ঘনিয়ারপাড়, বোর্ট স্কুলে পথ সভা করা হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *