বুধ. মে ১, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধি,

বাগেরহটে পুলিশ পরিচয়ে বিভিন্ন নারীদের সাথে সম্পর্ক স্থাপন করে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মোঃ আল আমিন ওরফে শেখ মেহেদী (২৮) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৬। এসময় ২টি খেলনা পিস্তল এবং ২টি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব। গ্রেপ্তার মোঃ আল আমিন বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের বাসিন্দা। র‌্যাব-৬ এর মিডিয়া সেলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

র‌্যাব-৬ সূত্রে জানাযায়, প্রতারক মেহেদী ফেসবুক মেসেঞ্জারে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন নারীদের সাথে যোগাযোগ স্থাপন করে। সে ভুক্তভোগীদের বিশ্বাস অর্জনের জন্য পিস্তল সদৃশ খেলনা পিস্তল সম্বলিত ছবি ফেসবুকে পোস্টসহ মেসেঞ্জারে প্রেরণ করে। ভুক্তভোগী নারীদের বিশ্বাস অর্জিত হলে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সে তাদের নিকট বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়। এ বিষয়ে ভুক্তভোগী এক নারীর অভিযোগের প্রেক্ষিতে রোববার (১৪ মে) রাতে বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক মোঃ আল আমিন ওরফে শেখ মেহেদীকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আল-আমিন প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। রাতেই গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।mn

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *