শনি. এপ্রি ২৭, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালন উপলক্ষে এডভোকেসী সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ডিসেম্বর) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এডভোকেসী সভা ও প্রেস ব্রিফিংএ জানান হয় সারা দেশে আগামী ১৭-২২ ডিসেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পারিথ হবে।
বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই এডভোকেসী সভা ও প্রেস ব্রিফিংএ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাটের সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক মো. আকিব উদ্দিন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শরিফা খানম, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, গনমাধ্যমকর্মী, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, চিকিৎসক ও উন্নয়ন কর্মীরা।
জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজন সভায় বক্তারা, পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালনে পরিবার পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরী প্রসব সেবা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা সেবা, গর্ভবতী- নবজাতক ও শিশু সেবা, প্রজনন স্বাস্থ্য সেবা, কৈশোরকালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা নিশ্চিত করতে জোর দেয়া হয়।,rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *