বুধ. মে ১, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জ্বালানি তেল, পরিবহন ভাড়া, ভয়াবহ লোডশেডিং সহ সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ভোলায় গুলি করে জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও সেচ্ছসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বাগেরহাটে বিএনপি’র উদ্দ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ই আগস্ট) বিকালে বাগেরহাট শহরের পুরাতন বাজার মোড়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামিম। এতে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ কামরুল ইসলাম গোরা, জেলা বিএনপি’র সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলম, জেলা বিএনপির সদস্য সৈয়দ নাসির আহম্মেদ মালেক, শেখ শাহেদ আলী রবি, জেলা যুবদলের সাধারন সম্পাদক মো: সুজন মোল্লা, সরদার লিয়াকত আলী। সমাবেশে জেলা যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল ও কৃষক দলসহ বিএনপি’র নেতা-কর্মী অংশ গ্রহণ করেন।
বিএনপির নির্ধারিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ কামরুল ইসলাম গোরা, যুবদল নেতা এস কে বদরুল আলমসহ বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনের ২৫ নেতা কর্মীর উপর হামলার ঘটনা ঘটেছে বলে জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম তার নিজেস্ব বাসভবনে তাৎক্ষনিক সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।

রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাগেরহাটে বিএনপির বিক্ষোভ মিছিল,

বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জ্বালানি তেল, পরিবহন ভাড়া, ভয়াবহ লোডশেডিং সহ সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ভোলায় গুলি করে জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও সেচ্ছসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বাগেরহাটে বিএনপি’র উদ্দ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে,

 

rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *