শুক্র. মে ৩, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি
দৈনিক ইত্তেফাক এর ৬৯তম বর্ষে পদার্পন উপলক্ষে উপলক্ষে শুক্রবার সকালে বাগেরহাট প্রেসক্লাব হলরুমে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় দৈনিক পল্লীবাংলা পত্রিকার সম্পাদক শেখ আজমল হোসেনের সঞ্চালনায় বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি নীহার রঞ্জন সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, বাগেরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক অধ্যাপক এবিএম মোশারফ হুসাইন।
এছাড়াও আলোচনা অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি এ্যাডভোকেট মো: শাহআলম টুকু, দৈনিক সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার ও সাবেক সভাপতি মো: দেলোয়ার হোসেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি শেখ আহসানুল করিম, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও সাবেক সভাপতি বাবুল সরদার ৭১ টেলিভিশনের স্টাফ রিপোর্টার বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী, দৈনিক যুগান্তর পত্রিকার জেলা পতিনিধি শওকাত আলী বাবু, বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি খন্দকার আকম উদ্দি সাখী, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো: ইয়ামিন আলী, আরটিভির জেলা প্রতিনিধি এস এম সামছুর রহমান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে অনন্য অবদান রেখেছে দৈনিক ইত্তেফাক। দৈনিক ইত্তেফাকে মুক্তিযুদ্ধের সময় একটি লাইন ছিল লাখ মুক্তিযোদ্ধাদের অনুপ্রেরণা। ইত্তেফাক যাতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কল্যান করবে বলে সবাই আশাবাদ ব্যাক্ত করেন।

s.rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *