শুক্র. মে ৩, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট,
বিএনপি জামাত জোট সরকারের আমলে ২০০৫ সালের ১৭ আগষ্ট দেশ ব্যাপী সিরিজ বোমা হামলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র ও নানা মন্তব্যের প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ আগস্ট) দুপুরে বাগেরহাটে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের উদ্যোগে শহরের রেলরোড দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের শালতলা, শহীদ মিনার, রাহতের মোড়, সাধনারমোড়, ও বাজারের মোড় ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয় ।
মিছিলে, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড ভুইয়া হেমায়েত উদ্দিন,সহসভাপতি এ্যাড: ফরিদ উদ্দিন,সরদার সেলিম আহম্মেদ,যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, যুগ্ন সম্পাদক সরদার ফকরুল ইসলাম সাহেব,বাগেরহাট

,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা কৃষকলীগের সভাপতি  আবুল হাশেম শিপন,সম্পাদক মো: মনি মল্লিকসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহন করেন।
মিছিলকারীরা দেশ ব্যাপী সিরিজ বোমা হামলার মদদদাতা এবং শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের কঠোর শাস্তির দাবি জানান।
এছাড়াও একই দাবিতে জেলার মোল্লাহাট, কচুয়া, মোরেলগঞ্জ, শরণখোলা, ফকিরহাটসহ সকল উপজেলা ও বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *