রবি. এপ্রি ২৮, ২০২৪

 নিজস্ব প্রতবিদেক, বাগরেহাট
মোংলায় দুই ভাইকে মারধররে মামলায় আরও চারজনকে গ্রফেতার করছেে র‌্যাপডি এ্যাকশন ব্যাটালয়িন (র‌্যাব)। রববিার (১৭ এপ্রলি) রাতে বাগরেহাট সদর উপজলোর ষাটগম্বুজ এলাকা থেকে তাদের গ্রফেতার করা হয়। পরর্বতী আইনগত ব্যবস্থা গ্রহনরে জন্য সোমবার (১৮ এপ্রলি) দুপুরে গ্রফেতার কৃতদরে মোংলা থানায় হস্তান্তর করা হয়ছে।ে
গ্রফেতারকৃতরা হলেন, মোংলা উপজলোর কানাইনগর এলাকার মোহাব্বত আলী হাওলাদাররে ছেলে  চাঁদপাই ইউনয়িনরে ৭নং ওর্য়াডরে সদস্য সুলতান হাওলাদার (৫০), একই এলাকার আরশাদ আলীর ছলেে বল্লোল খাঁ(৪৫),বুলবুল ব্যাপারীর ছলেে মোঃ নয়িামুল ব্যাপারী(৩০) এবং একই উপজলোর কালকিাবাড়ী এলাকার মৃনাল ঘোষালরে ছলেে খোকন ঘোষাল(৩০)। এর আগে রববিার (১৭ এপ্রলি) সকালে মোংলা উপজলোর কানাই নগর এলাকার জোড়া ব্রজি এলাকা থাকে ইউপি সদস্য সুলতান হাওলাদাররে ছলেে জাকরি হাওলাদারকে (৩৫) গ্রফেতার করে মোংলা থানা পুলশি। এই নয়িে দুই ভাইকে মারধররে মামলায় মোট পাঁচজনকে গ্রফেতার করল আইনশৃঙ্খলা বাহনিীর সদস্যরা।
সোমবার (১৮ এপ্রলি) দুপুরে র‌্যাব-৬ খুলনার সহকারি পরচিালক (মডিয়িা) বজলুর রশীদ পাঠানো এক প্রসেবজ্ঞিপ্ততিে এসব তথ্য জানানো হয়।
মামলার তদন্তকারী র্কমর্কতা মোংলা থানার উপ-পরর্দিশক (এসআই) মোঃ হাদীউজ্জামান খান বলনে, দুই ভাইকে মারধররে মামলায় এখন র্পযন্ত ৫জনকে গ্রফেতার করা হয়ছে।ে অন্য আসামীদরে গ্রফেতার করতে পুলশিরে অভযিান অব্যাহত রয়ছে।ে
শনিবার (১৬ এপ্রলি) সকালে মোংলার বনিোদ সরকার ও বপ্লিব সরকারকে মারধর করে জাকির হাওলাদার ও তার লোকজন। পরে দুপুরে বনিোদ সরকার ও বপ্লিব সরকাররে লোকরোও জাকরিদরে মারধররে চষ্টো কর।েএসময় দুই পক্ষরে মধ্যে ছোটখাট সংর্ঘষরে ঘটনা ঘট।ে এ ঘটনায় ওই দনি রাত পৌনে একটার দকিে নজিরে দুই ভাইকে মারধররে অভযিোগ এনে ইউপি সদস্য মোঃ সুলতান হাওলাদার ও তার ছলেে জাকরি হাওলাদারসহ ১৪ জনকে আসামী করে মামলা দায়রে করনে কুমুদ সরকার।

tzm

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *