বুধ. মে ১৫, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের অভ্যন্তরে লেবার গেট থেকে ৫০ কেজির অধিক আর্থিং কপার ক্যাবলসহ মো. পারভেজ শেখ (২৪) নামে চোর চক্রের এক সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়নের রামপাল ক্যাম্পের সদস্যরা। সোমবার (৩ জুলাই )বেলা ৩টার দিকে প্লান্টের অভ্যন্তরে অভিযান চালিয়ে চোর চক্রের ওই সদস্যকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০ কেজির অধিক আর্থিং কপার ক্যাবল জব্দ করে আনসার ব্যাটালিয়নের সদস্যরা। আটক মো. পারভেজ শেখ রামপাল উপজেলার প্রশাদনগর গ্রামের মো: জাফর শেখের ছেলে।
আনসার ব্যাটালিয়ন -৩ এর অধিনায়ক চন্দন দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সোমবার দুপুরের পর তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভেতর থেকে বিপুল তামার তার পাচার করা হবে। ওই সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে পারভেজ শেখ নামে এক ব্যক্তির কাজ থেকে ১০৭ পিস কপার ক্যাবল উদ্ধার করা হয়। ৫০ কেজির অধিক পরিমানে আর্থিং ক্যাবলের আনুমাণিক মূল্য পঞ্চাশ হাজার টাকা।
তিনি আরও বলেন, এ জাতীয় রাষ্ট্রীয় সম্পদ চুরির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত মালামালসহ চোরকে রামপাল থানায় সোপর্দ করা ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *