সোম. এপ্রি ২৯, ২০২৪

বাগেরহাট অফিসঃ
বাগেরহাটে মাত্র ৩৮ হাজার টাকার জন্য ভ্যানচালক বন্ধুকে হত্যা করেছে তার ঘনিষ্ট বন্ধু।এঘটনায় হত্যাকারী নজরুল ইসলাম (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র ও ৩৭ হাজার ৬৮০ টাকা উদ্ধার করা হয়েছে।টাকা ছিনিয়ে নিতেই বন্ধুকে হত্যা করা হয় বলে স্বীকার করেছেন গ্রেফতার নজরুল ইসলাম নজরুল ইসলাম।সোমবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক।
গ্রেফতার নজরুল ইসলাম বাগেরহাট সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত হানিফ শেখের ছেলে। সে পেশায় একজন ভ্যান চালক।হত্যার স্বীকার দেলোয়ার শেখ (৩২) বাগেরহাট সদর উপজেলার ভট্টবালিয়াঘাটা গ্রামের মরহুম ইলাল নিকারীর ছেলে।
পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন,ইকোপার্কের সামনে থেকে ভ্যানচালক দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধারের পর থেকে হত্যার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর ছিল।সেই ধারাবাহিকতায় রবিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজ বসতবাড়ির সামনে থেকে নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাবাদে নজরুল স্বীকার করেছেন দেলোয়ারের কাছে থাকা ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার জন্য সে এই হত্যাকান্ড ঘটিয়েছে।নজরুলের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো দা (লোহার তৈরি) ও ৩৭ হাজার ৬৮০ টাকা উদ্ধার করা হয়।তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের পূর্বক সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
১৮ ফেব্রুয়ারি বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর এলাকায় চন্দ্রমহল ইকোপার্কের পাশ থেকে দেলোয়ার হোসেন নামের ওই ভ্যান চালকের মরদেহ উদ্ধার করা হয়।তার মাথায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন ছিল

rb

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *