শুক্র. এপ্রি ২৬, ২০২৪

মাসুম হাওলাদারঃ

আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দল, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ সৃষ্টি হয়েছে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষা ঘিরেই পরিচালিত হয়েছে আওয়ামী লীগের রাজনৈতিক সংগ্রাম। শেখ হেলাল উদ্দিন এমপি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।মানুষের মাথাপিছু আয় কয়েকগুন বৃদ্ধি পেয়েছে।পদ্মাসেতু ও মেট্রোরেল নির্মানসহ দেশের সার্বিক উন্নয়ন হয়েছে।কিন্তু বিএনপি দেশের সকল উন্নয়নকে অস্বীকার করে।বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়।কিভাবে আসবে তাদের নেত্রী বেগম খালেদা জিয়া দূর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত আসামী,যে নির্বাচনে অযোগ্য।একাধিক মামলায় তারেক জিয়া বিদেশে পলাতক বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন রাজনৈতিক দল । তাই তারা নির্বাচনে আসে না।তারা আর কখনও ক্ষমতায় আসতে পারবে না। তাই দলের আভ্যন্তরীণ কোন্দল-কলহ দূর করে এখন থেকেই আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে । আওয়ামীলীগের সকল নেতাকর্মিকে মিলে মিশে দলকে সু সংগঠিত করতে হবে।মনে রাখতে হবে তৃর্নমুলের নেতাকর্মিরাই আওয়ামীলীগের মুল চালিকা শক্তি। শেখ হেলাল উদ্দিন এমপি তিনি আরো বলেন  আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দল, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ সৃষ্টি হয়েছে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষা ঘিরেই পরিচালিত হয়েছে আওয়ামী লীগের রাজনৈতিক সংগ্রাম ।সোমবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার চিরুলিয়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী,স্বাধীনতা. সুবর্ণ জয়ন্তী ও স্কুলের ১০৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জাতীর জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র জননেতা শেখ হেলাল উদ্দিন এসব কথা বলেন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন,আওয়ামী লীগ অনেক বড় দল।দলের মধ্যে কিছু সমস্যা ও ভেদাভেদ রয়েছে।এসব ভেদাভেদ ভুলে সকলকে আওয়ামী লীগের ছায়াতলে ঐক্যবদ্ধ হতে হবে।আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার সরকারকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনার
আহবান জানান শেখ হেলাল উদ্দিন এমপি । অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন,সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের সহধর্মিনী ও শেখ তন্ময়ের মাতা রুপা চৌধুরী, অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ সারহান নাশের তন্ময়, সংসদ সদস্য বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ তন্ময় বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব, মজুর সাধারণ মানুষের চিন্তা করেন। তিনি মানুষের উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন  এই বাংলাদেশে শেখ হাসিনা মাতৃত্ব ভাতা, বিধবাভাতা, বয়স্কভাতা দিচ্ছেন। চিরুলিয়া স্কুল এ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও  আওয়ামীলীগ নেতা মো: ফিরোজুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন। বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু,সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন,বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক সরকারি পিসি কলেজের অধ্যক্ষ মোঃ আসাদুল আলম খান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ শেখ সাইফুল ইসলাম .বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জনপ্রিয় নেতা মিনা হাসিবুল হাসান শিপন, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা খান মুজিবর রহমান ,বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার,চিরুলিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন,আওয়ামীলীগ নেতা শেখ আক্তারুজ্জামান বাচ্চ. ইবনে মিজান হিরু,সাবেক সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সরদার মাসুদুর রহমান, জেলা শ্রমিক লীগের সাবেক সাধারন সম্পাদক খান মনির হোসেন ,বাগেরহাট জেলা তাতী লীগের সাবেক আহবায়ক ও প্রতিস্ঠাতা সাধারন সম্পাদক সাংবাদিক মাসুম হাওলাদার ,এ্যাড সিদ্দিকুর রহমান ,চেয়ারম্যান মাসুদ রানা, মো: মকিত,শেখ শমশের আলী,শেখ আব্দুর রহমান,জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আওয়ামী লীগ,সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও কলেজের শিক্ষক,শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উক্ত সভায় বিভিন্ন এলাকা থেকে ব্যানার,ফেস্টুনসহকারে হাজার হাজার নেতাকর্মিরা দলে দলে অংশ গ্রহন করায় সভাটি বিশাল জনসভায় রুপ নেয়। অনুষ্ঠান শুরুর পূর্বে চিরুলিয়া স্কুল এ্যান্ড কলেজের একতলা একটি ভবনের উর্দ্ধমুখী তিন তলা সম্প্রসারণের কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।এ অনুষ্ঠানের আগে শেখ হেলাল উদ্দিন এমপি স্ব-স্ত্রীক বাগেরহাট খান জাহান (রঃ) মাজার জিয়ারত ও সার্কিট হাউজে প্রশাসন ও দলীয় নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন ।

জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ সৃষ্টি -শেখ হেলাল উদ্দিন এমপি।

 

আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দল, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ সৃষ্টি হয়েছে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষা ঘিরেই পরিচালিত হয়েছে আওয়ামী লীগের রাজনৈতিক সংগ্রাম। শেখ হেলাল উদ্দিন এমপি।rb

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *