বৃহঃ. মে ৯, ২০২৪

 

 

 

বাগেরহাট প্রতিনিধিঃ

অমর্ত্য ফাউন্ডেশন কৃষকের রান্নাঘরে  ৫৯ তম দিনে অন্য এক ভালবাসার গল্প!

বাগেরহাটে ছোট বোনের মৃত্যু বার্ষিকীতে  ছোট শিশুদের খাবার বিতরণ করলো বড়বোন আরশিয়া পারভেস,আরশিয়ার বয়স মাত্র ৮ বছর!

এই এতটুকু বয়সে আরশিয়ার জমানো টাকার খাবার বিলিয়ে দিল অসহায় শিশুদের মাঝে,মানবতার অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে আরশিয়ার শিশুদের প্রতি এই ভালবাসা।

এলাকা বাসি বলেন প্রাণের বাগেরহাটের চীফ-এ্যাডমিন শাওন পারভেস এর কন্যা আরশিয়া  সবার প্রিয় মামণি  সবার দোয়া আর ভালবাসা রইলো তোমাদের দুই বোনের জন্য ।

অমর্ত্য ফাউন্ডেশন কৃষকের রান্নাঘরের আজ ৫৯ তম দিনে  শিশু মেহমানদের খাবার ছিল চিকেন বিরিয়ানি আর কোমল পানি।

উল্লেখ্য গত ২৪ থেকে অমর্ত্য ফাউন্ডেশনের উদ্যোগে,ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের আয়োজন শুরু হয় করোনা পরিস্থিতি কর্মহীন পরিবারের শিশুদের খাদ্য সহায়তা কার্যক্রম।অমর্ত্য ফাউন্ডেশনের উদ্যোগে দেশের আরো পাঁচটি স্থানে চলছে এই কার্যক্রম।

ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক শেখ তানজিম জানান অমর্ত্য ফাউন্ডেশনের উদ্যোগে ইতিপূর্বেও তাদের অনেক সহায়তা করছে যেমন,পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ,ঈদের সময়ে কৃষকদের পরিবারের জন্য ঈদ উপহার শাড়ী,লুঙ্গী,স্যান্ডেল দিয়েছেন এবং কুরবানির সময়ে গরীব কৃষকদের জন্য একটা গরু কুরবানি দেওয়া হয়।

অমর্ত্য ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন মহৎ মানুষের সহয়তায় চলে অমর্ত্য ফাউন্ডেশন কৃষকের রান্নাঘর।

ইতোমধ্যে এলাকার জনপ্রতিনিধিরা অনেক সহায়তা করছেন অমর্ত্য ফাউন্ডেশন কৃষকের রান্নাঘরে এরমধ্যে উল্লেখযোগ্য সহায়তা করছেন বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনি মল্লিক এবং ফেসবুক ভিত্তিক মানবিক সংগঠন প্রাণের বাগেরহাট।

এর বাইরেও বিভিন্ন মানুষের আপন জনের জন্মদিন,মৃত্যু বার্ষিকীসহ বিভিন্ন উপলক্ষে এখানে সহয়তা করেন বলে যানান ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক শেখ তানজিম

সবার সহযোগিতা পেলে দীর্ঘমেয়াদি ভাবে এখানে শিশুদের খাদ্য,বস্ত্র,শিক্ষার সহয়তা করা হবে।

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *