রবি. মে ১৯, ২০২৪

খবর বিজ্ঞপ্তি

খুলনা রেঞ্জ ডিআইজি এর সঙ্গে বৃহত্তর আমরা খুলনাবাসীর মতবিনিময় সভা,
খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন এর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে বৃহত্তর আমরা খুলনাবাসীর নেতৃবৃন্দের। নগরীর বয়রায় ডিআইজি কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
সভায় ডিআইজি বৃহত্তর আমরা খুলনাবাসীর নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন এবং সংগঠণের খোঁজ-খবর নিয়ে তিনি বলেন, পদ্মা সেতু চালু হওয়ায় খুলনা-ঢাকার দূরাত্ব কমেছে। বেড়েছে মোংলা বন্দরের গতিশীলতা। ফলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের জীবন উন্নয়নের মান বৃদ্ধি পাবে। খুলনাবাসীর নেতৃবৃন্দ দ্রুত বিমান বন্দর চালু ও সুন্দরবনকে আধুনিক পর্যাটন কেন্দ্র গড়ে তোলার বিষয়টি অবগত করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বৃহত্তর আমরা খুলনাবাসীর সহ-সভাপতি মাজেদা খাতুন, ডা. সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, ডা. মো. আব্দুস সালাম, শেখ হেদায়েত হোসেন হেদু ও মো. আব্দুল হামিদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম মাহবুবুর রহমান খোকন, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী, এম এ জলিল, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ রাজা, দপ্তর সম্পাদক মো. কামরুল ইসলাম ভুট্রো, শেখ শহিদুল ইসলাম, নারী নেত্রী কবিতা আহমেদ, শারমিন আক্তার, মো. জাবেদ আকতার, মো. তারেক রহমান, মো. জিসান প্রমুখ।কদ

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *