শুক্র. মে ৩, ২০২৪

 

বাগেরহাট  প্রতিনিধি,

বাগেরহাট সদর উপজেলার খুলনা-বাগেরহাট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় অজয় ভট্টাচার্জ (৪০) নামে এক পথচারী নিহত হয়েছে। বুধবার (১৭ মে) সকাল সাড়ে ৬টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের সিএন্ডবি বাজার সংলগ্ন কররি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অজয় ভট্টাচার্জ বাগেরহাট সদর উপজেলার রসুল পুর গ্রামের মানিক লাল ভট্টাচার্জের ছেলে। দুর্ঘটনার পরপর স্থানীয় উত্তেজিত জনতা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজট তৈরি হয়। ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর যান চলাচল স্বাভাবিক করে।

কাটাখালী হাইওয়ে থানার এস আই মোঃ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজয় ভট্টাচার্জ বাড়ী থেকে সিএন্ডবি বাজারে আসার পথে যাত্রীবাহি অজ্ঞত পরিচয়ের পরিবহন পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থরেই অজয় নিহত হয়। মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে এবং পরিবহনটি শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। ঘটনার পর স্থানীয় জনতা বাগেরহাট-খুলনা মহাসড়ক অবরোধ করলেও পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার শাজাহান সিরাজ জানান, খবর পেয়ে সড়কের পাশ থেকে মহদেহ উদ্ধার করে কাটাখালী হাইওয়ে থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *