শুক্র. মে ৩, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত তৃতীয় বিভাগ ফুটবল লীগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ইয়ং সান স্পোটিং ক্লাব। সুপার ফোরের ৩টি ম্যাচে ২টি জয় ও একটি পরাজয়ে ৬ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় ইয়ং সান স্পোটিং ক্লাব।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. ইউসুফ আলী জানান, গত ২৫ জুলাই নগরীর আড়ংঘাটা থানাধিন শলুয়া পুর্ণচন্দ্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে তৃতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন হয়। ১৩টি দল নিয়ে এবারের তৃতীয় বিভাগ ফুটবল লীগ শুরু হয়েছিল। ইয়ং সান স্পোটিং ক্লাব ছিল “গ” গ্রæপে। তাদের প্রতিপক্ষ ছিল এস বি আলী স্মৃতি সংসদ ও খুলনা সিটি এফসি। প্রথম পর্বে এস বি আলী স্মৃতি সংসদকে ২-০ গোলে হারিয়ে এবং খুলনা সিটি এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করে সুপার ফোরে ওঠে ইয়ং সান স্পোটিং ক্লাব। সুপার ফোরে সামছুর রহমান স্মৃতি ফুটবল একাডেমিকে ২-০ গোলে, শহীদ মুনসুর স্মৃতি সংসদকে ২-০ গোলে পরাজিক করে এবং খালিশপুর ফুটবল একাডেমির সঙ্গে ১-০ গোলে হেরে ৬ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইয়ং সান স্পোটিং ক্লাব।
চ্যাম্পিয়ন ইয়ং সান স্পোটিং ক্লাবের টিম ম্যানেজার মঈনুল ইসলাম টুটুল জানান, চ্যাম্পিয়ন হওয়ায় মনোবাসনা নিয়েই দল গঠণ করেছিলাম। পাশাপাশি ভাল খেলা উপহার দেয়াই ছিল উদ্দেশ্যে। আমাদের আশা পুর্ণ হয়েছে। আগামীতে আরোও ভাল দল গঠণ করার আশা রাখি। জেলা ফুটবল এসোসিয়েশনের কাছে আমাদের প্রত্যাশা প্রতি বছর নিয়মিত সিনিয়র ডিভিশনসহ প্রতিটি লীগের খেলা হলে ভাল ভাল খেলোয়াড় তৈরী করতে পারবো। যে খেলোয়াড়রা খুলনা জেলা দলসহ জাতীয় দলে অবদান রাখতে পারবে। তৃতীয় বিভাগ ফুটবল লীগ সুষ্ঠু ও সুন্দর ভাবে শেষ হওয়ায় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. মো. সাইফুল ইসলামের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন মঈনুল ইসলাম টুটুল।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *