শুক্র. এপ্রি ২৬, ২০২৪

বাগেরহাট প্রতনিধিিঃ
বাংলাদেশ কৃষকলীগরে কন্দ্রেীয় সভাপতি কৃষবিদি সমীর চন্দ বলছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগ। প্রতষ্ঠিা লগ্ন থকেে কৃষকলীগরে নেতা-র্কমীরা দশেরে কৃষক সমাজরে পাশে থকেে থকেছে।ে কৃষক-শ্রমকি ও অসহায় মানুষরে অধকিার আদায়ে সারা জীবন কৃষকলীগ অগ্রনী ভূমকিা পালন করছে।ে ভবষ্যিতে কৃষকলীগরে নেতেৃত্বে জামায়াত-বএিনপরি সকল ষড়যন্ত্র প্রতহিত করা হব।ে এ জন্য নেতার্কমীদরে ঐক্যবদ্ধ থাকতে হব।
শনবিার (১৫ জানুয়ার)ি বকিলেে বাগরেহাট জলোর কচুয়া উপজলো কৃষককলীগরে ত্র-ির্বাষকি সম্মলেনে প্রধান অতথিরি বক্তব্যে তিনিএসব কথা বলনে।
কচুয়া উপজলো কৃষকলীগরে সভাপতি শকিদার হাদউিজ্জামানরে এর সভাপতত্বিে উপজলোর পরষিদ চত্বরে অনুষ্ঠতি সম্মলেনে বিশেষে অতথিি ছলিনে, বাংলাদশে কৃষকলীগরে কন্দ্রেীয় কমটিরি সাধারন সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি সহ-সভাপতি বীর মুক্তযিোদ্ধা শরীফ আশরাফ আলী, সাংগঠনকি সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাংস্কৃতকি বষিয়ক সম্পাদক হালমিা রহমান, বসেরকারী সংস্থা বিষয়ক সম্পাদক মো. মরিুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশাহ,সদস্য মাহফুজা সুলতানা রুব,ি প্রাণ কৃষ্ণ ভগো, কচুয়া উপজলো পরষিদ চয়োরম্যান নাজমা সরোয়ার, কচুয়া উপজলো আওয়ামী লীগরে ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শকিদার কামরুল আহসান কচি বাগরেহাট জলো কৃষকলীগরে সভাপতি আবুল হাসমে শিপন. সাধারণ সম্পাদক মো. মনি মল্লিক, সহ-সভাপতি মোল্লা আব্দুর রব, কচুয়া উপজলো কৃষকলীগরে সাধারন সম্পাদক আঃ ছালাম মল্লকি প্রমুখ।
সম্মলেনে কচুয়া উপজলো, বিভিন্ন ইউনয়িন ও ওর্য়াড কৃষকলীগরে সহস্রাধকি নতোর্কমী অংশগ্রহন করনে। সম্মলেন শষেে সবার সম্মততিে আগামী তনি বছররে জন্য শিকদার হাদউিজ্জামান হাদজিকে পুনরায় কচুয়া উপজলো কৃষকলীগরে সভাপতি ও আঃ ছালাম মল্লকিকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক পরর্বতীতে র্পূনাঙ্গ কমটিি করে কন্দ্রেে পাঠাবনে।

ssn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *