সোম. মে ২০, ২০২৪

প্রতিনিধি বাগেরহাট :

বাগেরহাটে ব্যপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জেলা পরিষদের নির্বাচনে শান্তিপূর্ন ভাবে সম্পন্ন,
বাগেরহাটে ব্যপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জেলা পরিষদের নির্বাচনে শান্তিপূর্ন ভোট গ্রহন অনুষ্ঠীত হয়েছে। সকাল ৯টায় জেলার ৯ উপজেলার ৯ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। নিয়ম অনুযায়ী দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এবার প্রত্যেক কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়। ভোটকেন্দ্রর সার্বিক নিরাপত্তার জন্য আনছার, পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যরা কর্মরত ছির। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একাধিক মোবাইলকোর্ট টহলে ছিলো বলে জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা আজিজুর রহমান জানান।
বাগেরহাটে সাধারণ সদস্য পদে নির্বাচিত হলেন যারা, সদর উপজেলায় যুবলীগ নেতা কাজী জাহিদ সরোয়ার টিটু, কচুয়ায় যুবলীগ নেতা মনিরুজ্জামান ঝুমুর, মোরেলগঞ্জে উপজেলা আওয়ামী লীগ নেতা এম এমদাদুল হক, শরণখোলায় যুবলীগ নেতা মোঃ হুমায়ুন করিম সুমন, মোংলায় যুবলীগ নেতা মোঃ আব্দুল জলিল, রামপালে যুবলীগ নেতা শেখ মনির আহমেদ এবং চিতলমারী উপজেলায় আওয়ামী লীগ নেতা সরদার টিটো নির্বাচিত হয়েছেন।
এদিকে সংরক্ষিত নারী ওয়ার্ড ১ (বাগেরহাট সদর, কচুয়া ও রামপাল) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী শরীফা খানম, সংরক্ষিত নারী ওয়ার্ড ২ (মোরেলগঞ্জ, শরণখোলা ও মোংলা) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী মাছুদা আক্তার মুক্তা এবং সংরক্ষিত নারী ওয়ার্ড ৩ (ফকিরহাট, চিতলমারী ও মোল্লাহাট) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী সোমা ভট্টাচার্য্য নির্বাচিত হয়েছেন।
এছাড়া নির্বাচনের আগে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। এই নিয়ে তিনি পরপর তিনবার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। সেই সাথে মোল্লাহাট উপজেলায় সাধারণ সদস্য পদে আওয়ামী লীগ নেতা এসএম অলিউজ্জামান এবং ফকিরহাটে আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুর রাজ্জাক বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।
বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তর থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।#rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *