রবি. মে ১৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও মহান স্বাধীনতা সুবর্নজয়ন্তী উপলক্ষে বাগেরহাটে ১৪০ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বাইসাইকেল এবং কর্মসংস্থানের জন্য দরিদ্র ৫৬ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে বাগেরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় উপকারভোগীদের মাঝে এসব সামগ্রী তুলে দেন। বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে এসব সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান,জেলা  পুলিশ সুপার কেএম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মুছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
এদিন, বাগেরহাট সদর উপজেলার ১৪০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ১৪০টি বাইসাইকেল, ২৫টি মাদরাসায় ১২৫ জেল কোরআন শরীফ, হতদরিদ্র ৫৬ নারীর কর্মসংস্থানের জন্য ৫৬টি সেলাই মেশিন, ১০ খেলার মাঠে ৩০টি বলসহ বিভিন্ন ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়। এর পাশাপাশি চারজন ভূমি ও গৃহহীনের কাছে জমিসহ সরকারি ঘরের চাবি হস্তান্তর করেন সংসদ সদ্য শেখ তন্ময়। এছাড়া কৃষিযন্ত্র পাতি, মৎস্য খাদ্য সামগ্রী ও যুবঋণ বিতরণ করেন সংসদ সদস্য শেখ তন্ময়। বিতরণ অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করেন সংসদ সদস্য শেখ তন্ময়।
এসব সামগ্রী বিতরণ শেষে সংসদ সদস্য শেখ তন্ময় বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রম মেধা ও পরামর্শে দেশের সবাই মিলে সেই করোনার ভয়াবহতা থেকে আমরা বেঁচে আছি। এরপরে আমাদের অনেক সংকট তৈরি হয়েছে। এসব সংকট পূরণের জন্য সকলকে এক সাথে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান তিনি।

উপকারভোগীদের মাঝে সামগ্রী তুলে দেন শেখ তন্ময় এমপি।

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *