শনি. মে ৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবু সাইদ সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) দুপুরে রামপাল কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবু সাইদ, বাগেরহাট জেলা ¯ে^চ্ছাসেবক লীগের আহবায়ক ইউপি চেয়ারম্যান এএস এম মোস্তাফিজুর রহমান সোহেল, ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান হামিম নূরি, উপজেলা ¯ে^চ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ সাদি প্রমুখ। সভায় রামপাল উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীরা অংশগ্রহন করেন।
বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবু সাইদ ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রনাজনীতির সাথে জড়িত। রাজনৈতিক জীবনে তিনি ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। কখনও দলের বাইরে কোন কাজ করেননি। উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি কখনও কোন অন্যায় করেননি, বরং মানুষের উপকার করেছেন। কিন্তু কিছু ¯^ার্থাšে^সী নেতা শেখ আবু সাইদের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বক্তব্য দিয়েছেন। আমরা এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে ওই কু-রুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের দাবি জানান বক্তারা। অন্যথায় আরও কঠিন কর্মসূচি হুশীয়ারী দেন প্রতিবাদকারীরা।
উল্লেখ, ১৩ এপ্রিল রামপাল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সভায় জেলা আওয়ামী লীগের সদস্য ও রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবু সাইদের সম্পর্কে বেশকিছু আপত্তিকর বক্তব্য দেন কয়েকজন নেতা।al

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *