শনি. এপ্রি ২৭, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য অধিগ্রহণকৃত জমির ৬৯জন মালিককে ক্ষতিপূরণ বাবদ ১৫ কোটি ৬৯ লক্ষ ৫৭ হাজার ১২৩ টাকার চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান ক্ষতিগ্রস্থদের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেন। এসময়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা রোহান সরকারসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানায়, এদিন কোস্টগার্ড পশ্চিম জোনের ভবন, শরণখোলা উপজেলার ৩৫/১ এ উপকূলীয় বেড়িগবাঁধ, খানজাহান আলী বিমানবন্দর , খুলনা-মোংলা রেল লাইন, মোংলা বন্দরের ড্রেজিং, ঢাকা এ্যান্ড ওয়েস্টার্ন জোন ট্রান্সমিশন গার্ড এক্সপ্যানশন প্রজেক্টের জন্য জমি অধিগ্রহণের ফলে ক্ষতিগ্রস্ত ৬৯ জন মালিকের হাতে  ১৫ কোটি ৬৯ লক্ষ ৫৭ হাজার ১২৩ টাকার চেক প্রদান করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, জনগণ তাদের জমি সরকারের উন্নয়ন কাজে দিয়েছে, আমরা তাদের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দিয়েছি। ক্ষতিপূরণের টাকা পাইয়ে দেওয়ার জন্য যদি কোন ব্যক্তি বা কর্মকর্তা ঘুষ দাবি করে তাহলে সরাসরি জেলা প্রশাসককে জানানোর অনুরোধ করেন তিনি

।tn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *