শুক্র. এপ্রি ২৬, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবিআলী ফুটবল একাডেমির উদ্যোগে ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ জিতে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে শেখ কামাল স্মৃতি সংসদ। রবিবার (২২ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ম্যাচে তারা একমাত্র গোলে হারিয়েছে সামছুর রহমান স্মৃতি ফুটবল একাডেমিকে।
খেলার শুরু থেকেই উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। এসময় উভয় দলের আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতার কারণে গোল পেতে ২৮ মিনিট অপেক্ষা করতে হয়। পরিকল্পিত এক আক্রমণ থেকে শেখ কামালের ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় হিজবুল্লাহ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। পিছিয়ে পড়ে বিরতীতে যায় সামছুর রহমান স্মৃতি ফুটবল একাডেমি। বিরতী থেকে ফিরে জয়ের আশায় মরিয়া হয়ে ওঠে উভয় দল। তবে আক্রমণে এগিয়ে থাকে সামছুর রহমান স্মৃতি ফুটবল একাডেমি। একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে ওঠে শেখ কামাল স্মৃতি সংসদ। বার সামলাতে ব্যস্ত হয়ে পড়ে তারা। খেলার শেষ মিনিটে ভাগ্যসহায় না হওয়ায় সামছুর রহমান স্মৃতি ফুটবল একাডেমির তীব্র শর্ট বারে লেগে ফিলে না আসলে হয়তো ফলাফল অন্য কিছু হতে পারত। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, আকিব জাভেদ, কামরুল আজম বাবু ও শেখ সিদ্দিকুর রহমান। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়। সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিদ্ব›িদ্বতা করবে এসবিআলী ফুটবল একাডেমি বনাম মোহাম্মদ আলী ফুটবল একাডেমি নড়াইল।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও এসবিআলী ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মাঠে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন খুলনাঞ্চলের শ্রেষ্ঠ করদাতা, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মো. জিয়াউল আহসান টিটু । বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক শেখ হাবিবুর রহমান ও আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আহসান হাবিব মিন্টু। এছাড়া শেখ আলাউদ্দিন নাসিম, শিমুল, রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলাররা মাঠে উপস্থিত ছিলেন।jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *