শুক্র. এপ্রি ২৬, ২০২৪

দেশে প্রথম মুক্তিযোদ্ধাদের স্বতন্ত্র কবরস্থান” জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম এ কবরস্থান সরেজমিন পরিদর্শন করেছেন। শনিবার বিকেলে তাৎক্ষনিক ভাবে সেখানে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের সাথে এ কবরস্থানের সার্বিক উন্নয়ন ও রক্ষণাবেক্ষন বিষয়ে তিনি মতবিনিময় করেন। এসময় তিনি জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত এ কবরস্থানের রক্ষণাবেক্ষণ-সহ উন্নয়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহনের নির্দেশনা দেন।

এসময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্ব্বিক) খোন্দকার রিজাউল করিম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোচ্ছাবিরুল ইসলাম, সদরের এসিল্যান্ড মো. রাশেদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মানিকলাল মজুমদার,, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম .বাগেরহাট প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল সরদার ,মুক্তিযোদ্ধার সন্তান রেজাউল ডাকুয়া  প্রমুখ উপস্থিত ছিলেন।

সিনিয়র সচিব কে এম আলী আজম বলেন, ১২ বছর আগের মহৎ এ উদ্যোগ চীরস্মরণীয় হয়ে থাকবে। পূর্ব পুরুষদের আত্ম-উৎসর্গ থেকে আগামী প্রজন্ম অনি:শেষ দেশ প্রেমের প্রেরণা পাবে।” তিনি এ কবর স্থানের অসম্পূর্ণ কাজ দ্রুত সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করবেন বলে আশ^স্থ করেন।

bgn

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *