শিরোনামঃ

বসুন্ধরা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন 

USB ডেস্কঃ
  • প্রকাশিত সোমবার, ১০ অক্টোবর, ২০২২

ক্রীড়া প্রতিবেদক,

বসুন্ধরা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন  উদ্বোধনী ম্যাচে ম্যানসিটি ক্লাবের জয়,
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন হয়েছে। রবিবার (৯ অক্টোবর) দুপুর আড়াইটায় নগরীর আটরা গিলাতলা আপিল গেটস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. সাজিদ হোসেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিকেএসপি’র উপ-পরিচালক মো. শাহাদাত হোসেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ, এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মো. মনিরুজ্জামান মহসীন, বিকেএসপি’র কোচ মোস্তাকিম ওয়াজেদ, বিদ্যুৎ ও কনক চাকমা, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট তারিক মাহমুদ তারা, জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট এনামুল হক, মহানগর দায়রা জজ আদালতের পিপি এডভোকেট কে এম ইকবাল হোসেন, খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো, কামাল হোসেন খান, শেখ আলাউদ্দিন নাসিম, বাবুল হোসেন বাবলা, মনির শেখ, শিমুল রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
দুপুর আড়াইটায় উদ্বোধনী ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে খুলনা মেট্রোপলিটন পুলিশ ক্লাব বনাম ম্যানসিটি ক্লাব। খেলায় ম্যানসিটি ক্লাব ২-০ গোলে খুলনা মেট্রোপলিটন পুলিশ ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে জোড়া গোল করেন ৫১ ও ৫৬ মিনিটের সময় ১৫নং জার্সি পরিহিত খেলোয়াড় ফরহাদ। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, আকবর আলী, জসীম উদ্দিন ও কিশোর বকসী।
বিকেল ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সূর্যমুখী ক্রীড়া চক্র ও সান স্পোটিং ক্লাব। খেলাটি ৩-৩ গোলে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। সান স্পোটিং ক্লাবের পক্ষে ১৮ ও ২৩ মিনিটে জোডা গোল করেন ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় কাওসার। ৩৫ মিনিটে অপর গোলটি করেন ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড়। সূর্যমুখী ক্রীড়া চক্রের পক্ষে ৩২ ও ৫৯ মিনিটে জোডা গোল করেন ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় শাহিন। ৩৭ মিনিটে অপর গোলটি করেন ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় আল আমিন। খেলায় রেফারী ছিলেন মোক্তার হোসেন মিঠু, জাহিদুজ্জামান, তৌহিদুল ইসলাম ও আবু বক্কর। দু’টি ম্যাচের ম্যাচ কমিশনার ছিলেন মো. মোশাররফ হোসেন।
সোমবার বিকেএসপি মাঠে ৩টি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর পৌনে ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেন বয়রা সবুজ সংঘ বনাম ইয়ং ব্রাদার্স ইউনিয়ন। দুপুর আড়াইটায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মুক্ত বাংলা সংস্থা ও বিএফএফ একাদশ। বিকেল ৪টায় দিনের তৃতীয় ম্যাচে লড়াই করবে শেরে বাংলা স্মৃতি সংসদ ও মিজান স্মৃতি সংসদ।#jl

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ