বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের সমাপনী ও পুরস্কার বিতরন

USB ডেস্কঃ
  • প্রকাশিত সোমবার, ২২ আগস্ট, ২০২২

ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের সমাপনী ও পুরস্কার বিতরন প্রিমিয়ারে উইনার্স চ্যাম্পিয়ন : রানারআপ মোহামেডান
প্রথম বিভাগে শেখ কামাল চ্যাম্পিয়ন : রানারআপ এসবিআলী,
জেলা ফুটবল এসোসিয়েশন খুলনা আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ আগস্ট) খুলনা জেলা স্টেডিয়ামে বিকেল ৪টায় মোহামেডান স্পোটিং ক্লাব বনাম উইনার্স ক্লাবের খেলা শেষে এ পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।
লীগের শেষ ম্যাচে উইনার্স ক্লাব ১-০ গোলে মোহামেডান স্পোটিং ক্লাবকে পরাজিত করে। খেলার ৬৪ মিনিটের সময় জয়সুচক একমাত্র গোলটি করেন উইনার্সের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় হৃদয়। এ জয়ের ফলে প্রিমিয়ার বিভাগে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো উইনার্স ক্লাব। অপরদিকে লীগে প্রথম পরাজয় নিয়ে রানারআপ হয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব। লীগের প্রথম বিভাগে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে শেখ কামাল স্মৃতি সংসদ এবং রানারআপ হয়েছে এসবিআলী ফুটবল একাডেমি। খেলাটি পরিচালনা করেন রেফারী কামাল আহমেদ, আব্দুর রহমান ঢালী, নাজমুল ইসলাম ও আকিব জাভেদ। ম্যাচ কমিশনার ছিলেন আমানত আলী হালদার। খেলাটির মনোমুদ্ধকর ধারাভাষ্য ছিলেন এডভোকেট এম এম সাজ্জাদ আলী ও এডভোকেট প্রজেশ রায়। খেলার আগে ও বিরতীতে মাঠে ফুটবল কৌশল প্রদর্শন করেন ফুটবল মানব মাসুদ রানা। খেলা শেষে প্রিমিয়ার বিভাগের চ্যাম্পিয়ন উইনার্স ক্লাব, রানারআপ মোহামেডান স্পোটিং ক্লাব এবং প্রথম বিভাগে চ্যাম্পিয়ন শেখ কামাল স্মৃতি সংসদ এবং রানারআপ এসবিআলী ফুটবল একাডেমির খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এছাড়া ধারাভাষ্যকার, সাংবাদিক ও অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহ্াজ্ব মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলীর সঞ্চালনায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, জেলা পরিষদ প্রশাসক মো. হারুনুর রশিদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হাজী মোতালেব মিয়া। মাঠে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদিকুর রহমান খান, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনির্বাহী সদস্য আবুল মনসুর আজাদ, সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ, সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মহসীন, শেখ আলাউদ্দিন নাসিম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিক মাহমুদ তারা, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট শেখ এনামুল হক, মহানগর দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট কেএম ইকবাল হোসেন, অ্যাডভোকেট আউয়ুব আলী, অ্যাডভোকেট মাসুম বিল্লাহ, কাউন্সিলর আলী আকবর টিপু, রায়হান ফরিদ, আবু হানিফ, শেখ সিহাব উদ্দিনসহ বিপুল পরিমান ফুটবল প্রেমী দর্শক

।jl

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ