নিখোজের দুই দিন পরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৮

 

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের কচুয়ায় নিখোজের দুই দিন পরে মেহেদী হাসান শেখ (২৫) নামের এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (০৭ নভেম্বর) বেলা ১২টার দিকে কচুয়া উপজেলার চর টেংরাখালী এলাকার কাওছার শেখের কলাবাগান থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়। মেহেদীর একটি হাত বাধা ও গলার নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এর আগে শুক্রবার (৫নভেম্বর) সন্ধ্যার দিকে টেংরাখালী বাজারের দোকান থেকে বের হয়ে আর ফেরেনি মেহেদী।

নিহত মেহেদী চর টেংরাখালী এলাকার মনিরুজ্জামান শেখের একমাত্র ছেলে। ব্যক্তিগত জীবনে মেহেদী হাসান অবিবাহিত ছিলেন। টেংরাখালী বাজারে মোবাইল রিচার্জ, কম্পিউটারসহ ইলেক্ট্রনিক্স সামগ্রীর দোকান ছিল মেহেদীর।

মেহেদীর প্রতিবেশী জামাল শেখ বলেন, মেহেদীর দোকানের পাশে আমার দোকান রয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে মেহেদীর আর কোন খোজ পাওয়া যায়নি। একমাত্র ছেলেকে হারিয়ে মেহেদীর বাবা এক রকম পাগল প্রায় হয়ে পড়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করছি। প্রাথমিকভাবে ধারণা করছি হত্যা করে মরদেহ এখানে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা। হত্যার রহস্য উদঘাটনের জন্য তদন্ত শুরু করা হয়েছে।  ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ssn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ