শনি. এপ্রি ২০, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক.
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবিআলী ফুটবল একাডেমির উদ্যোগে এবং খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে তুহিন স্পোটিং ক্লাব।
শনিবার (২১ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে তুহিন স্পোটিং ক্লাব বনাম টোলনা ফুটবল ক্লাব। খেলায় তুহিন স্পোটিং ক্লাব ২-০ গোলে টোলনা ফুটবল ক্লাবকে পরাজিত করে। খেলার শুরু থেকেই উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। এসময় উভয় দলের আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতার কারণে গোল পেতে ২০ মিনিট অপেক্ষা করতে হয়। পরিকল্পিত এক আক্রমণ থেকে তুহিন স্পোটিং ক্লাবের ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় অন্তু গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। পিছিয়ে পড়ে বিরতীতে যায় টোলনা ফুটবল ক্লাব। বিরতী থেকে ফিরে জয়ের আশায় মরিয়া হয়ে ওঠে উভয় দল। তবে আক্রমণে এগিয়ে থাকে তুহিন স্পোটিং। একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে ওঠে টোলনা ফুটবল ক্লাব। আর এ সুযোগে দ্বিয়ার্ধের ২৪ মিনিটে দলের পক্ষে ২য় গোল করেন ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় নুর ইসলাম। গোল পরিশোধের জন্য ছোট-খাটো আক্রমণ করলেও কোন ফল হয়নি টোলনা ফুটবল ক্লাবের। খেলার বাকী সময়ে তেমন কোন সুবিধা করতে পারেনি তারা। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। খেলায় রেফারী ছিলেন পারভেজ আলম, আকিব জাভেদ, আজিবর রহমান ও শেখ সিদ্দিকুর রহমান। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়। রবিবার (২২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিদ্ব›িদ্বতা করবে শেখ কামাল ফুটবল একাডেমি বনাম সামছুর রহমান স্মৃতি ফুটবল একাডেমি।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও এসবিআলী ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মাঠে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন ফুলতলা উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ফারজানা ফেরদৌস নিশা। এছাড়া শেখ আলাউদ্দিন নাসিম, শিমুল, রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলাররা মাঠে উপস্থিত ছিলেন।jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *