শুক্র. এপ্রি ১৯, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক.
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবি আলী ফুটবল একাডেমির উদ্যোগে এবং খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে দিশারী যুব পরিষদ।
বুধবার (১৮ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে দিশারী যুব পরিষদ ও বয়রা তরুন সংঘ ফুটবল একাডেমি। খেলায় দিশারী যুব পরিষদ ২-১ গোলে পরাজিত করে বয়রা তরুন সংঘ ফুটবল একাডেমিকে। প্রথামার্ধে ১ গোলে এগিয়ে যায় দিশারী যুব পরিষদ। খেলার ৩০ মিনিটের সময় গোলটি করেন ৪নং জার্সি পরিহিত খেলোয়াড় মাহফুজ বাবু । বিরতীর পর গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে বয়রা তরুন সংঘ। আর এ সুযোগে দিশারী যুব পরিষদের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সাব্বির দলের স্কোর ২-০ করেন। ২ গোলে পিছিয়ে পড়েও একের পর এক আক্রমণ করতে থাকে বয়রা তরুন সংঘ ফুটবল একাডেমি। খেলার শেষ মিনিটে তরুন সংঘের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহাগ একটি গোল পরিশোধ করেন। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, তকদির হোসেন ও পারভেজ আলম।
খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিদ্ব›িদ্বতা করবে রূপক ফুটবল একাডেমি ফুলতলা বনাম ফ্রেন্ডস ক্লাব বাগেরহাট।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও এসবিআলী ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে ম্যাচে প্রধান অতিথি ছিলেন সাবেক কৃতি ফুটবলার ও জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক নুরুল ইসলাম সোহান এর পিতা কাজী নাসিবুল হাসান সান্নু। বিশেষ অতিথি ছিলেন আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসীন বিশ্বাস, আটরা শ্রীনাথ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলম সরদার ও এজিএম প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক খান শাহাদত হোসেন। এছাড়া শেখ আলাউদ্দিন নাসিম, শিমুল, রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলাররা মাঠে উপস্থিত ছিলেন। jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *