শুক্র. এপ্রি ১৯, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক
২৯ অক্টোবর থেকে ৩ নভেম্বর এর মধ্যে যে কোন দিন শুরু হবে খুলনার বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগ। শনিবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। ইতোমধ্যে লীগে অংশগ্রহণকারী ১৬টি দলের রেজিস্ট্রেটশন সম্পন্ন হয়েছে।
জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি ও লীগ কমিটির চেয়ারম্যান সুজন আহমেদসহ সকল ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ। সকল খেলা খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। জাতীয় ক্রীড়া পরিষদ ১৫ অক্টোবর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত জেলা স্টেডিয়াম ফুটবল এ্যসোসিয়েশনকে বরাদ্দ দিয়েছে।
লীগে অংশ নেয়া ১৬টি দলকে ৪টি গ্রপে ভাগ করা হয়েছে। “ক গ্রুপ” আবাহনী ক্রীড়া চক্র, দিঘলিয়া ওয়াইএমএ, ডুমুরিয়া তরুন সংঘ ও এসবিআলি ফুটবল একাডেমি। “খ গ্রুপ” ইয়ং বয়েজ ক্লাব, টাউন ক্লাব, উইনার্স ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। “গ গ্রুপ” মোহামেডান স্পোটিং ক্লাব, লিটন স্মৃতি সংসদ, শেখ কামাল স্মৃতি সংসদ ও মহেশ্বরপাশা ক্লাব। “ঘ গ্রুপ” ইয়ং রেডসান ক্লাব, উল্কা ক্লাব, বলাকা স্পোটিং ক্লাব ও মৌসুমি একাদশ। ৪ গ্রপের ৪ শীর্ষ দল সুপার লীগে অংশ নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ দল চ্যাম্পিয়ন হবে। ৪ গ্রপের ৪ নি¤œ দল রেলিগেশন খেলবে। পয়েন্ট তালিকার নি¤œ দল অবনমীত হবে। আগামী ১৬, ১৭ ও ১৮ অক্টোবর দল বদল অনুষ্ঠিত হবে এ্যসোসিয়েশনের অস্থায়ী কার্যালয় নগরীর ৮, পিসি রায় রোডস্থ গফ্ফার টাওয়ারের ২য় তলায় আমিন-সামিন শিপিং লাইনের সভা কক্ষে। বহিরাগত ৮জন খেলোয়াড় রেজিস্ট্রেশন করতে পারবে। মাঠে খেলতে পারবে ৪জন। বিদেশী খেলোয়াড় গ্রহণযোগ্য নহে।

j.ll

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *