শুক্র. এপ্রি ১৯, ২০২৪
জাকির হোসেন বাদশা মতলব উত্তর ,
চাঁদপুর-২ ( মতলব উত্তর – দক্ষিণ আসনের) সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  ভারপ্রাপ্ত  সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের সাথে   রাজনৈতিক দলের নেতা কর্মী ও   স্থানীয় এলাকাবাসীসহ  সর্বস্তরের জনগণের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন।
গতকাল ২২ এপ্রিল (শনিবার) সকালে মতলব দক্ষিণ উপজেলার মডেল মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। পরবর্তীতে মতলব পৌরসভার আয়োজনে নিউ হোস্টেল মাঠে ঈদের জামাতে নামাজ শেষে মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি। এ সময় দলীয় নেতাকর্মী,গণ্যমান্য ব্যক্তিবর্গ সাংসদের সাথে দেখা করে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
পরে চাঁদপুর-২ নির্বাচনী এলাকার মতলব পৌরসভা, খাদেরগাঁও ইউনিয়ন, নারায়নপুর ইউনিয়নের গোবিন্দপুর দরবার শরীফ, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের আশ্বিনপুর গ্রামের প্রত্যন্ত এলাকা ঘুরে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি। বিকেলে মতলব উত্তর উপজেলার সাহেব বাজার এলাকায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে ফরাজিকান্দি দরবার শরীফে আসরের নামাজ আদায় করে ফরাজিকান্দি ইউনিয়নের দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের খোঁজখবর নেন, সন্ধ্যায় নতুন বাজার কেন্দ্রীয় জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করে ছুটে যান নাউরী আহম্মাদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে, সেখানে রাত ১১টা পর্যন্ত বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় তিনি সবার খোঁজখবর নেন এবং বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক দিকনির্দেশনা দেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় লোকজন ঈদের দিনে প্রিয় নেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে নিজেদের বাড়িতে তাঁকে নিমন্ত্রণ করেন।
আজ রবিবার (২৩ এপ্রিল) সকাল থেকেই মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার পৌরসভা ও ইউনিয়নের আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সংসদ সদস্যের নিজ বাসভবন নউরী গ্রামে ঈদের শুভেচ্ছা বিণিময় করতে আসেন। এসময় নেতাকর্মীদের উপস্থিতিতে সংসদ সদস্যর বাড়ীর আঙ্গিনা টইটম্বুর হয়ে উঠে। এক প্রকার উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। দুপুরের এমপি নুরুল আমিন রুহুলের নিমন্ত্রণে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। তার পূর্বে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।
মতবিনিময়ে সংক্ষিপ্ত আলোচনায় সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন,  প্রধানমন্ত্রীর নির্দেশ ছিল আওয়ামী লীগের নেতারা যেন সাধারণ মানুষের সাথে  নিজ এলাকায় ঈদ উদযাপন করেন। তার ধারাবাহিকতায় আমি আমার নির্বাচনী এলাকায় প্রতি বছরের ন্যায় এবারও ঈদের আনন্দ ভাগাভাগি করতে ছুটে চলে এসেছি।
তিনি বলেন, মতলব উত্তর – দক্ষিণের মানুষ আমার প্রাণশক্তি। এরা সবাই আমার বৃহৎ পরিবারের সদস্য, আমার আত্মার আত্মীয়। তাই সুখে দুঃখে সব সময় আমি মতলব উত্তর – দক্ষিণের সাধারণ মানুষের সাথে থাকতে ভালোবাসি। সাধারণ মানুষের মুখের হাসি, তাদের শরীরের গন্ধ আমাকে প্রাণশক্তি জোগায়। যতদিন বাঁচি সবাইকে নিয়ে সবার সাথে বাঁচতে চাই।
পরিশেষে তিনি মতলব উত্তর – দক্ষিণে গত ৪বছরের সরকারের বিভিন্ন উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  একজন  মানবতার নেত্রী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে    হলেন  বাংলাদেশের  উন্নয়নে জন্য   দিন রাত  পরিশ্রম করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিনের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইএম কবির আহাম্মেদ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য তাসলিমা আক্তার আখিঁ, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান, ফরাজিকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *