শুক্র. এপ্রি ১৯, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,

১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় পর্বের উদ্বোধন এজাজ ফুটবল একাডেমিকে হারিয়ে সেমিতে দিশারী যুব পর্ষদ,
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবিআলী ফুটবল একাডেমির উদ্যোগে ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের প্রথম কোয়াটার ফাইনালে দিশারী যুব পর্ষদ শিরোমনি ৪-১ গোলে এজাজ ফুটবল একাডেমিকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করেছে।
শনিবার (২৮ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্ব›িদ্বতামুলক কোয়াটার ফাইনালের প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে যায় দিশারী যুব পর্ষদ। এসময় খেলার ৭ মিনিটে ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সাব্বির এবং ১০ ও ১৬ মিনিটের সময় ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় রামিম গোল ৩টি করেন। বড় ব্যবধানে পিছিয়ে থেকে বিরতীতে যায় এজাজ ফুটবল একাডেমি। বিরতী থেকে ফিরে একটি গোল পরিশোধের আশায় মরিয়া হয়ে ওঠে তারা। মাঝে মধ্যে ছোটখাটো আক্রমণ চালায়। এতে ফলও আসে। দ্বিতীয়ার্ধের ১৭ মিনিটের সময় ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় সুজয় দলের পক্ষে একটি গোল পরিশোধ করে। এরপর একের পর এক আক্রমণ করতে থাকে এজাজ একাডেমি। এসময় আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতায় সমতায় ফেরা হয়নি এজাজ একাডেমির। উল্টো দ্বিতীয়ার্ধের শেষ মিনিটের সময় দিশারীর পক্ষে শেষ গোলটি করেন ১৪নং জার্সি পরিহিত খেলোয়াড় সাব্বির-২। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় এজাজ ফুটবল একাডেমিকে। খেলায় রেফারী ছিলেন পারভেজ আলম, তকদির হোসেন ও কামরুল আজম বাবু। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়।
এর আগে খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও এসবিআলী ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে কোয়াটার ফাইনাল উদ্বোধন প্রধান অতিথি খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. সাজিদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন ১নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ও বিশিষ্ট সমাজসেবক মাশুকউল হুদা।
রবিবার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় কোয়াটার ফাইনালে মুখোমুখি হবে শেখ কামাল ফুটবল একাডেমি ও এসবিআলী ফুটবল একাডেমি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *