শনি. এপ্রি ২০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি

২০ টাকা খেয়ে ১ হাজার টাকার নোট দেয়াকে কেন্দ্র করে বাক-বিতন্ডায় পিটিয়ে বৃদ্ধা হোটেল মালিক পারুল বেগম (৫৫) এর হাত ভেঙ্গে দিয়েছে গ্রহক। গত শুক্রবার (৫ আগষ্ট) বাগেরহাট সদর উপজেলার দড়াটানা ব্রিজের নিচে মেরিন ইনস্টিটিউট এর সামনে “আন্টি” নামের ভাতের হোটেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পারুল বেগম বাদী হয়ে বাগেরহাট সদর মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।

বৃদ্ধা পারুল বেগম বলেন, গত শুক্রবার দুপুর ১২টার দিকে বেমরতা ইউনিয়নের বৈটপুর এলাকার বাসিন্দা ছোট খাঁ’র ছেলে উজ্জল খাঁ আমার হোটেলে ভাত খেতে আসে। এসময় ২০ টাকার ডাল ভাত খেয়ে উজ্জল ১ হাজার টাকার একটি নোট দেয়। আমি খুচরা টাকা দিতে বললে উজ্জল আমার উপর ক্ষিপ্ত হয়ে হোটেলের পাশে থাকা লোহার রড দিয়ে আমাকে পিটাতে থাকে। এসময় আমি হাত দিয়ে ঠেকাতে গেলে পিটুনির আঘাতে আমার ডান হাত ভেঙ্গে যায়। এসময় আমার হোটেলে থাকা কর্মচারী কহিনুর বেগম ঠেকাতে আসলে তাকেও পিটিয়ে আহত করে উজ্জল। পরে আশপাশের লোকজন ছুটে এসে গুরুত্বর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আমি সন্ত্রাসী উজ্জলের বিচার চাই।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম বলেন, হোটেল মালিককে মারপিটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।,

 

 

 

মামুন আহমেদ

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *