বুধ. এপ্রি ২৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটে সুফিয়া- আমজাদ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেড় হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) সকালে বাগেরহাট সদর উপজেলার মগড়া বাজারের সুফিয়া- আমজাদ ফাউন্ডেশন কার্যালয়ে এটি বিতরন করা হয়। সুফিয়া আমজাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাসুমুল হক উপস্থিত থেকে অসহায় ব্যক্তিদের হাতে এ উপহার সামগ্রী তলে দেন। এ সময় ফাউন্ডেশনের উপদেষ্টা মোল্লা মোশাররফ হোসেন, কাড়াপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ লিটন, ফাউন্ডেশনের পরিচালক মোল্লা মতিন হোসেন, মোল্লা শারাফাত হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপিস্থত ছিলেন। এ সময় ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দেড় হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়।
ফাউন্ডেশনের উপদেষ্টা মোল্লা মোশাররফ হোসেন বলেন, সুফিয়া- আমজাদ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই অসহায় মানুষের মাঝে প্রতিনিয়িত বিভিন্ন ধরনের সহায়তা করে যাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান চালু করে এলাকার অনেক গরীব অসহায়দের বিনা মূল্যে পড়াশুনা করানো হচ্ছে। এলাকার অর্ধশতাধিক গৃহহীনদের পাকা ঘর নির্মান করে দিয়েছে। করোনার সময় কয়েকবার করে এলাকার অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে। আগামীতে এলাকার মানুষ যাতে অর্থনৈতিক ভাবে সামলম্বী হয় ও বেকারত্ব হ্রাস করতে নানা ধরনের উদ্দোগ হাতে নিয়েছে এ ফাউন্ডেশন।
আমজাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মাসুমুল হক বলেন, এলাকার যে কোন ব্যাপারে জনগনের পাশে আমি সব সময়ই রয়েছি। আগামীতেও যেন জনগনের পাশে থেকে সেবা চালিয়ে যেতে পরি এ জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি। im

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *