বুধ. এপ্রি ২৪, ২০২৪

মাসুম হাওলাদার,

 

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেন আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দল, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ সৃষ্টি হয়েছে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষা ঘিরেই পরিচালিত হয়েছে আওয়ামী লীগের রাজনৈতিক সংগ্রাম। বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।মানুষের মাথাপিছু আয় কয়েকগুন বৃদ্ধি পেয়েছে।পদ্মাসেতু ও মেট্রোরেল নির্মানসহ দেশের সার্বিক উন্নয়ন হয়েছে।দলের আভ্যন্তরীণ কোন্দল-কলহ দূর করে এখন থেকেই আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র  বাগেরহাট–২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, স্বাধীনতা পরবর্তী সময়ে স্বৈরাচার, বিএনপি ও স্বাধীনতা বিরোধী মৌলবাদী জামায়াত–বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন দেশের দক্ষিন –পশ্চিমাঞ্চলের মানুষ সুবিধা বঞ্চিত ছিল। পদ্মাসেতু নির্মানের মধ্য দিয়ে সেই অবহেলিত দক্ষিনাঞ্চলের মানুষের ভাগ্যের দুয়ার খুলে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শেখ তন্ময় আরও বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন না হলে দেশের মানুষের উন্নয়ন হয়না। সেই উপলদ্ধির জায়গা থেকে প্রধানমন্ত্রী বিদেশী সাহায্য ছাড়াই দেশীয় অর্থে পদ্মা সেতু নির্মান করেছে। পদ্মা সেতু নির্মানের ফলে দেশের দ্বিতীয় বৃহত্তম সামুদ্রিক বন্দর মোংলার আমুল পরিবর্তন ইতোমধ্যে লক্ষ্য করা যাচ্ছে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন আরো বলেছেন, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাগেরহাটের ৪টি আসন আমরা উপহার দিতে চাই। এজন্য দলীয় নেতাকর্মীদের ঈদ পর থেকে সাধারন মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন-অগ্রগতির চিত্র তুলে ধরতে হবে। সাম্প্রদায়িক অপশক্তি বিএনপি-জামায়াতের অপতৎপরতার বিরুদ্ধে জনগনকে জনগনকে সজাগ করতে হবে। বুধবার বিকালে বাগেরহাট পৌরসভা হলরুমে অসহায়, দরিদ্র ও দলীয় নেতাকর্মীদের ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল উদ্দিন এমপি এ কথা বলেন।
এসময় বাগেরহাট-২ আসনের এমপি শেখ তন্ময় আরো বলেন, দলীয় নেতাকর্মীরা এক থাকলে আওয়ামী লীগকে কেহই পরাজিত করতে পারবেনা। প্রধাানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ¶মতায় আনতে দলীয় নেতাকর্মীরা এক হয়ে কাজ করতে হবে। আমরা এক থাকলে ইনশাআল্লাহ আবোরো আওয়ামী লীগ ¶মতায় আসবে।
বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন, প্রমুখ। অনুষ্ঠানে এমপি শেখ হেলাল উদ্দিন নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তার ও শেখ তন্ময়ের ব্যক্তিগত তহবিল থেকে বাগেরহাট ও ফকিরহাট উপজেলার ১৪ হাজার অসহায়, দরিদ্র ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবী বিতরন করেন।

 

 

 

বাগেরহাটের ৪টি আসনই শেখ হাসিনাকে উপহার দিতে চাই..শেখ হেলাল এমপি ,

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেন আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দল, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ সৃষ্টি হয়েছে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষা ঘিরেই পরিচালিত হয়েছে আওয়ামী লীগের রাজনৈতিক সংগ্রাম। বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।মানুষের মাথাপিছু আয় কয়েকগুন বৃদ্ধি পেয়েছে।পদ্মাসেতু ও মেট্রোরেল নির্মানসহ দেশের সার্বিক উন্নয়ন হয়েছে।দলের আভ্যন্তরীণ কোন্দল-কলহ দূর করে এখন থেকেই আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে,

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *