শুক্র. মার্চ ২৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটে নানা আয়োজনে যদুনাথ স্কুল এ্যান্ড কলেজের শতবর্ষ উদযাপন করা হয়েছে। শতবর্ষ উপলক্ষে শুক্রবার (১২ মে) সকালে দশানীস্থ যদুনাথ স্কুল এ্যান্ড কলেজের সামনে থেকে হাতি, ঘোড়ার গাড়ি ও দলিত সম্প্রদায়ের বাদক দল সহকারে একটি শোভাযাত্রা বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শোভাযাত্রাটি পুনরায় স্কুলে এসে শেষ হয়। পরে বিদ্যালয় মাঠে নবীন-প্রবীন শিক্ষার্থীরদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এসময় নবীন-প্রবীন শিক্ষার্থীদের পদচারণায় মিলন মেলায় পরিনত হয় কলেজ প্রাঙ্গন।
পরে বিকেলে শতবর্ষ উদযাপন উপলক্ষে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়া তাছনিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। এসময় বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, বাগেরহটি জেল পুলিশ সুপার কে,এম আরিফুল ইসলাম, সাবেক শিক্ষার্থী এফসিএ নেছার উদ্দিন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাক্তার মোঃ মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, যদুনাথ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ঝিমি মন্ডলসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে অতিথিদের মাঝে শতবর্ষের গিফটবক্স ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। শিক্ষক ও শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে যদুনাথ স্কুল এ্যান্ড কলেজে একটি আধুনিক আইসিটি ল্যাব ও ডিজিটাল লাইব্রেরি স্থাপনের প্রতিশ্রæতি দেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। এছাড়া বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের সংসদ সদস্য শেখ তন্ময় যদুনাথ স্কুল এ্যান্ড কলেজের অবকাঠামোসহ শিক্ষার মান উন্নয়নে সব সময় পাশে থাকার আশ^াস দেন।##

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *