শুক্র. মার্চ ২৯, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবিআলী ফুটবল একাডেমির উদ্যোগে ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে এসবিআলী ফুটবল একাডেমি।
শুক্রবার (৩ ফেব্রæয়ারি) বিকেল পৌনে ৪টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় সেমি-ফাইনালে মুখোমুখি হয় শক্তিশালী এসবিআলী ফুটবল একাডেমি ও আজিবর স্মৃতি সংসদ। তীব্র প্রতিদ্ব›িদ্বতামুলক ফাইনালে ওঠার লড়াইয়ে এসবিআলী ফুটবল একাডেমি সুজনের হ্যাটট্রিকে ৪-০ গোলের বড় ব্যবধানে আজিবর স্মৃতি সংসদকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে।
দ্বিতীয় সেমি-ফাইনাল খেলার শুরুতেই পরিকল্পিত এক আক্রমণ থেকে এসবিআলী ফুটবল একাডেমির ২০নং জার্সি পরিহিত খেলোয়াড় সুজন গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। কিছু বুঝে ওঠার আগেই ৭ মিনিটে গোল হজম করে বিপাকে পড়ে আজিবর স্মৃতি সংসদ। গোল দিয়ে উজ্জিবিত হয়ে ওঠে এসবিআলী। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। আর এ সুযোগে ২৩ মিনিটের সময় আবারও নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন। সুজন (২-০)। পিছিয়ে থেকে বিরতীতে যায় আজিবর স্মৃতি। বিরতী থেকে ফিরে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে তারা। তবে আক্রমণে এগিয়ে থাকে এসবিআলী। এসবিআলী ফুটবল একাডেমির খেলোয়াড়দের দক্ষতা ও কৌশলের কাছে ধরাশায়ী হয় আজিবর স্মৃতি। আর এ সুযোগে দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে এসবিআলীর সুজন তার হ্যাটট্রিক পুর্ণ করেন (৩-০। ৩ গোলে পিছিয়ে পড়ে আর খেলায় ফিরে আসতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটে দলের পক্ষে ৪র্থ গোলটি করেন ২৪নং জার্সি পরিহিত খেলোয়াড় মারুফ (৪-০)। ফলে বড় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে আজিবর স্মৃতি সংসদ। খেলায় রেফারী ছিলেন পারভেজ আলম, কামরুল আজম বাবু, আজিবর রহমান ও শেখ সিদ্দিকুর রহমান। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও এসবিআলী ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মাঠে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. হালিম খান। এছাড়া আরমান আহমেদ রুম্মান, শেখ আলাউদ্দিন নাসিম, মনির শেখ, মো. লাভলুসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলারবৃন্দ উপস্থিত ছিলেন ।মঈনুল ইসলাম টুটুল, মনির শেখ, সাবেক ইউপি সদস্য মাহমুদ হাসান, রাকিব রিয়াজ বিপ্লব, শাহজালাল সোহেল, মো. লাভলু, মাহবুব, কাশেমসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলাররা মাঠে উপস্থিত ছিলেন। শুক্রবার (৩ ফেব্রæয়ারি) বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় সেমি-ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী এসবিআলী ফুটবল একাডেমি ও আজিবর স্মৃতি সংসদ।  প্রধান অতিথি হিসাবে মাঠে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন শিরোমনি বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক শেখ ফারুক হোসেন। এছাড়া মঈনুল ইসলাম টুটুল, আরমান আহমেদ রুম্মান, শেখ আলাউদ্দিন নাসিম, মনির শেখ, মো. লাভলু, শিমুল, রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলারবৃন্দ।jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *