বুধ. এপ্রি ২৪, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

মানিকগঞ্জে শেখ রাসেল ক্রীড়া চক্রের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে তিন হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান এবং বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নিজস্ব অর্থায়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক সাজ্জাদ হায়দার উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।  খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সহসভাপতি আব্দুল মজিদ ফটো, পৌর মেয়র রমজান আলী, শেখ রাসেল ক্রীড়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম ও মো. মারুফ কাজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি প্রমুখ।

এদিন করোনা স্বাস্থ্যবিধি মেনে অসহায় ব্যক্তিরা খাদ্যসামগ্রী গ্রহণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি ডাল ও ৩ কেজি আটা।

bl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *