মঙ্গল. এপ্রি ২৩, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের শরণখোলা উপজেলায় বলেশ্বর নদে মাছ ধরার জন্য জাল পাতা নিয়ে দুই জেলে গ্রæপের মধ্যে সংঘর্ষে চার নারীসহ উভয় পক্ষের ১১ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার সাউথখালী গ্রামে এই ঘটানা ঘটে।
আহতরা হলেন শাহ আলম গাজী (৫০), রহিমা বেগম (৪০), রাসেল গাজী (২৫), ছগির মোল্লা (৩০), কবির মোল্লা (৩৫), শাহনাজ বেগম (৩০) এবং প্রতিপক্ষের নূরুল ইসলাম জমাদ্দার (৬০), কালু জমাদ্দার (৩০), নান্না হাওলাদার (৪০), সালমা বেগম (৩৫) ও সুমাইয়া আক্তার (২০)। উভয় পক্ষের আহতদের শরণখোলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীর রয়েছেন।
সাউথখালী ইউপি সদস্য মো. জাকির হোসেন হাওলাদার জানান, সোমবার বিকেলে বলেশ্বর নদে মাছ ধরার জন্য জাল পাতা নিয়ে জেলে শাহ আলম গাজী ও নূরুল ইসলাম জমাদ্দারের মধ্যে কথা কাটাকাটি হয়। একই স্থানে জাল পাতার কারণে ¯্রােতের টানে একজনের জাল আরেক জনের জালের সাথে জড়িয়ে পড়ে। এসময় শাহ আলমের জাল কেটে নূরুল ইসলাম তার জাল সরিয়ে নেন। এনিয়ে ওইদিন বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই জাল কাটার সূত্র ধরে মঙ্গলবার সকালে সাউথখালী গ্রামে দুই পক্ষের মধ্যে ঝগড়ার একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে জেলে শাহ আলম গ্রæপের ছয় জন ও নূর ইসলাম গ্রæপের পাঁচ জনসহ মোট ১১ জন নারী-পুরুষ আহত হন। আহত ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে যাতে পরবর্তীতে আর কোনো ঘটনা না ঘটে সেজন্য চেষ্টা করা হচ্ছে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছে। কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *