শুক্র. এপ্রি ১৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের মুজিববর্ষ হলরুমে সংগঠনের সভাপতি নীহার রঞ্জন সাহার সভাপতিত্বে দ্বিবার্ষিক সাধারন সভায় একাত্তার টিভির বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তিকে সভাপতি ও যমুনা টিভির বগেরহাট জেলা প্রতিনিধি মো. ইয়ামিন আলীকে সাধারন সম্পাদক করে সর্বসম্মতভাবে ৯ সদস্যের নতুন কমিটি ঘোষনা করেন বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার ।
আগামী দুই বছরের জন্য বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নির্বাচিত এই কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ডিবিসি নিউজের বাগেরহাট জেলা প্রতিনিধি ইসরাত জাহান, যুগ্ন সাধারন সম্পাদক বাংলা ভিশনের মোল্লা মাসুদুল হক, অর্থ সম্পাদক আরটিভির এস এম সামছুর রহমান। নির্বাহী কমিটির সদস্যরা হলেন বিটিভির নীহার রঞ্জন সাহা, মাছরাঙ্গা টিভির শওকত আলী বাবু, নিউজ ২৪ টিভির শেখ আহসানুল করিম এবং সময় টিভির আলী আকবর টুটুল।
এরআগে দ্বিবার্ষিক সাধারন সভায় বিদায়ী কমিটির সাধারন সম্পাদক শওকত আলী বাবু বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নতুন গঠনতন্ত্র উপাস্থাপন করলে তা সর্বসম্মতভাবে অনুমোদন করা হয়।##am

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *