বুধ. এপ্রি ২৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
মানুষের কষ্ট লাগভের জন্য  জনতার এমপি শেখ তন্ময় এর উদ্যোগে – বাগেরহাট সদর হাসপাতালে ভ্যাকসিন নিতে আসা মানুষের জন্য  বিশ্রামগার তৈরি করা হয়। 

সদর হাসপাতাল সংলগ্ন টিকা কেন্দ্রে ভ্যাকসিন প্রত্যাশীদের জন্য বিশ্রামাগার নির্মান করা হয়েছে। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগে এই বিশ্রামাগার নির্মান করে দেওয়া হয়।

টিকা নিতে আসা অপেক্ষমান ব্যক্তিদের জন্য বিশ্রাগার নির্মান করে দেওয়ায় সংসদ সদস্য শেখ তন্ময়কে সাদুবাদ জানিয়েছেন স্থানীয়রা।

বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন বলেন, করোনা টিকা গ্রহণের জন্য প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে অনেক লোক আসেন। সদর হাসপাতালের টিকা কেন্দ্রের কোন বসার জায়গা বা বিশ্রামের জায়গা ছিল না। ঘন্টার পর ঘন্টা বাইরে দাড়িয়ে থাকতে হত তাদের। টিকা নিতে আসা মানুষের কষ্ট লাগভের জন্য সংসদ সদস্য শেখ তন্ময়ের নির্দেশনায়িএকটি প্যান্ডেল করে দেওয়া হয়েছে। যেখানে এক সাথে একশ পঞ্চাশ জন মানুষ চেয়ারে বসে বিশ্রাম নিতে পারবেন। এছাড়াও বিশ্রামরতদের পানি পানেরও ব্যবস্থা রাখা হয়েছে। আশাকরি এর মাধ্যমে টিকা গ্রহিতারা শান্তিতে টিকা গ্রহন করতে পারবেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *