শুক্র. এপ্রি ১৯, ২০২৪

উত্তাল সংবাদ ডেস্কঃ

আগামী কেন্দ্রীয় সন্তান কমান্ডের  সম্মেলনউপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা।

: নানা কর্মসূচীর মধ্যদিয়ে রাজশাহী বিভাগীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিভাগীয় প্রতিনিধি সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১৭ জুন) নগরীর একটি কনভেনশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

বিভাগীয় প্রতিনিধি সভা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী জেলা ও মহানগরের সহযোগিতায় সংসদ সন্তান কমান্ড রাজশাহী বিভগীয় সমন্বয় কমিটি এই প্রতিনিধি সভার আয়োজন করে। প্রতিনিধি সভার উদ্বোধক ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদি হাসান।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রাজশাহী বিভাগীয় প্রধান সমন্বয়ক মাহমুদ হাসান ফয়সলের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কন্দ্রেীয় কমটিরি সাধারণ সম্পাদক সেলিম রেজা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে সাংগঠনিক বিষয়াদি বর্ননা ও আগামী কাউন্সিলে প্রতিনিধিদের করনীয় ব্যাখ্যা করেন মোঃ সেলিম রেজা

সঞ্চালনায় ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী মহানগররে আহ্বায়ক আলিমুল হাসান সজল ও জেলার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মিঠু।

এ সভায় আরো উপস্থিত ছিলেন সভায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, মাধবী ইয়াসমীন রুমা, প্রধান সমন্বয়কারী সিলেট বিভাগ ও অর্থ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। মোঃ তাইফুল ইসলাম, সমন্বয়কারী খুলনা বিভাগ ও দপ্তর সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। মাকসুদা সুলতানা ঐক্য, প্রধান সমন্বয়কারী ময়মনসিংহ বিভাগ ও ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। মোঃ শহিদুল ইসলাম, সমন্বয়কারী, বরিশাল বিভাগ ও সহ সাংগঠনিক সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদি হাসান। বলেন কৃতজ্ঞ রাজশাহী বিভাগীয় সমন্বয় কমিটি সহ বিভাগস্থ সকল জেলা, মহানগর ও উপজেলা/ থানা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দদের।

আগামী কাউন্সিলর উপলক্ষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা

আগামী কেন্দ্রীয়  কাউন্সিলর উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা।

আগামী কাউন্সিলর উপলক্ষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা

আগামী কাউন্সিলর উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *